টলিউড

‘পুরো কাতলা মাছ লাগছে’! বলিউডি গানে শরীর দুলিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল কটাক্ষের শিকার অভিনেত্রী শ্রীলেখা মিত্র, পাল্টা প্রতিবাদ অভিনেত্রীর

টলিউডের অন্যতম স্পষ্ট বক্তা অভিনেত্রী হিসেবে শ্রীলেখা মিত্র বরাবর জনপ্রিয় অনুগামীদের মধ্যে। তবে এই একই কারণে মাঝেমধ্যে বিতর্কে জড়িয়ে পড়তে দেখা যায় টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। এবার আরো একবার নতুন করে সমালোচনা শিকার হলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

প্রসঙ্গত সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় অভিনেত্রী। মাঝেমধ্যেই অনুগামীদের সঙ্গে বিভিন্ন রকম ভিডিও শেয়ার করে নিতে দেখা যায় তাকে। এদিন অভিনেত্রী তেমনি বলিউডের একটি জনপ্রিয় গানের নাচ করে সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। তবে তার পরেই বডি শেমিং এর শিকার হতে হয় তাকে। অনেকেই তার বাড়তে থাকা ওজন নিয়ে কটাক্ষ করে কমেন্ট করতে থাকেন।

পাশাপাশি এই ধরনের নাচের মাধ্যমে আসলে তার বুড়ো বয়সের ভীমরতি হয়েছে সে কথাই অভিনেত্রী প্রমাণ করছেন এমন কথাও বলতে শোনা যায় অনুগামীদের অনেককেই। তবে পাল্টা মুখ খুলেছেন অভিনেত্রী এবং তিনি জানিয়েছেন তিনি খেতে ভালোবাসেন এবং সেই কারণেই হয়তো বাড়ছে তার ওজন।

তবে তিনি যে সোশ্যাল মিডিয়ার সমালোচনাকে মোটেও পাত্তা দেন না এ কথা আগেও একাধিকবার স্পষ্ট ভাবে জানিয়ে দিতে দেখা গিয়েছে অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে। পাশাপাশি এদিন নিজের নাচের মাধ্যমে অনুগামীদের ভালবাসা কুড়িয়েছেন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী।

Back to top button