ভাইরাল

রেললাইন পার হওয়ার সময় ঢুকে পড়ল ট্রেন! অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন দুঃসাহসী যাত্রী? ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত নানান রকম মজার ভিডিও ভাইরাল হতে দেখা যায়। তবে শুধু বিনোদনই নয়, পাশাপাশি গুরুত্বপূর্ণ শিক্ষার জন্যও সোশ্যাল মিডিয়া এক অন্যতম মাধ্যম হয়ে উঠেছে।

সেই শিক্ষামূলক ভিডিওকে মানুষ হেসে উড়িয়ে দিলেও এবার ভাইরাল হওয়া ভিডিওটি হাড় হিম করলো নেটিজেনদের। কারণ সেখানে একচুলের জন্য মৃত্যুর হাত থেকে রক্ষা পেতে দেখা গেল এক জনৈক নেটিজেনকে।

সম্প্রতি ভাইরাল হওয়া এই ভিডিওয় দেখা গেছে এক ব্যক্তির দুঃসাহসিক রেললাইন পারাপার। ট্রেনে থাকা অপর এক ব্যক্তির মোবাইলে তোলা সেই ভিডিওতে দেখা গেছে স্টেশনে ট্রেন দাঁড়াতেই ওই ব্যক্তি প্ল্যাটফর্মে না নেমে উল্টো দিকের রেল লাইন লাফ দেন। এরপর পাশের রেললাইন পার করে উল্টোদিকের প্ল্যাটফর্মে উঠতে যান তিনি।

কিন্তু সেই সময় সেই লাইনেও একটি লোকাল ট্রেন ঢুকে পরতে দেখা যায়। ফলে তড়িঘড়ি উল্টো দিকের প্লাটফর্মে লাফিয়ে উঠে অল্পের জন্য প্রাণে বেঁচে যান জনৈক ব্যক্তি।

বলাইবাহুল্য নেটিজেনরা মনে করছেন সকলের উচিত ভিডিওটি থেকে সকলের শিক্ষা নেওয়া উচিত কারণ এ ধরণের সামান্য ভুল ভ্রান্তি মৃত্যু পর্যন্ত ডেকে আনতে পারে মানুষের। তাই আমাদের এই ভিডিও থেকে শিক্ষা নিয়ে সচেতন হওয়া উচিত, এমন টাই মনে করছেন নেটদুনিয়ার বাসিন্দারা।

Back to top button