বাংলা সিরিয়াল

‘ফ্রেন্ডশিপ ডে’-তে পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে ঘনিষ্ঠ ফটো শেয়ার করলেন অভিনেত্রী শ্রুতি দাস! মুহূর্তে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

এই মুহূর্তে টলিউডের একজন অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক দেশের মাটির নোয়া ওরফে অভিনেত্রী শ্রুতি দাস। সোশ্যাল মিডিয়াতেও সমান জনপ্রিয় শ্রুতি। মাঝেমধ্যেই অনুগামীদের সঙ্গে নিজের ব্যক্তিগত জীবনের টুকরো টুকরো ছবি শেয়ার করে নেন অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায়।

এবার বন্ধুত্ব দিবসে প্রেমিক এবং পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে ঘনিষ্ঠ ফটো শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলে দিলেন অভিনেত্রী। অনেকেই জানেন শ্রুতির প্রথম ধারাবাহিক ত্রিনয়নীর সেট থেকেই বন্ধুত্ব তাঁদের মধ্যে। সেই ধারাবাহিকের পরিচালক ছিলেন স্বর্ণেন্দু। শ্রুতি তার অভিনয়ের হাতে খড়ি হয়েছে স্বর্ণেন্দু কাছ থেকে এমন কথাও বহুবার বলেছেন।

তবে তাদের সম্পর্ক সোশ্যাল মিডিয়ায় বেশ সমালোচিত হয়েছিল কারণ স্বর্ণেন্দু শ্রুতির থেকে অনেকটাই বয়সে বড়। তবে শ্রুতি কিংবা স্বর্ণেন্দু যে সমলোচনায় কান দেননা, তা স্পষ্ট তাদের সোশ্যাল মিডিয়া থেকে। এবার বন্ধুত্ব দিবস উপলক্ষ্যে শ্রুতিকে দেখা গেল তার বয়ফ্রেন্ড স্বর্ণেন্দুর সঙ্গে সময় কাটাতে।

কয়েকটি ফটোতে বেশ রোমান্টিক পোজে ধরাও দিয়েছেন এই জুটি। নিজের প্রেমিক ও বন্ধু স্বর্ণেন্দুকে এই ছবিগুলি পোস্ট করে শুভেচ্ছা জানাতেও ভোলেননি অভিনেত্রী কারণ অভিনেত্রী মনে করেন তাঁর জীবনে স্বর্ণেন্দুই একমাত্র বন্ধু যে তার পাশে থাকবে সারা জীবনের জন্যে।

Back to top button