ভাইরাল

‘চমৎকার পেইন্টিং আপনি আপনার জাদুর কাঠি দিয়ে তৈরি করেছেন, মাত্র কয়েক মিনিটের মধ্যে’! মুখ্যমন্ত্রীর পেইন্টিং দেখে প্রশংসায় পঞ্চমুখ সুদীপা চ্যাটার্জী

মাত্র একদিন আগেই গিয়েছে মহালয়া। পিতৃ তর্পণ করে পিতৃপুরুষ কে স্মরণ করে দেবিপক্ষের শুভ সূচনা ঘটেছে। তারপরে থাকে মাঝের হাতে গোনা কয়েকটা দিন। এখন একেবারে দোরগোড়ায় দাঁড়িয়ে মায়ের আগমন। যদিও মহালয়ার দিন থেকেই ধরে নেওয়া হয় দেবিপক্ষের সূচনা। মায়ের আগমনের তিথি শুরু হয়ে গিয়েছে। দেবিপক্ষের মধ্যে আর হাতেগোনা কয়েকটা দিন। তারপরেই ষষ্ঠীতে দেবীর বোধন। ইতিমধ্যেই বেশ কিছু বড় বড় পূজা মন্ডপের সাজসজ্জা সম্পূর্ণ হয়েছে। এমন কি শুরু হয়ে গিয়েছে বিভিন্ন পূজা মন্ডপের উদ্বোধনও।

শহরের বুকে একাধিক বড় বড় পূজার আয়োজন করা হয়। যেখানে সরকার থেকে তাদেরকে অনুদান পর্যন্ত দেওয়া হয়। এত বড়ই পূজা মন্ডপ হয়, জেতা উদ্বোধনের জন্য কিছু নামকরা ব্যক্তিত্বদের ডেকে আনা হয়। তারা কখনো হন অভিনয় জগতের বা কখনো রাজনীতি। গতকাল প্রথমাতেই উদ্বোধন হয়েছে বিভিন্ন পূজা মন্ডপের। তেমনি বালিগঞ্জের ২১ পল্লীতে উদ্বোধন হয়েছে গতকাল।

এই উদ্বোধনী অনুষ্ঠানে উদ্বোধন করতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজ্যের শাসকদলের কর্ত্রী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আবার জি বাংলার জনপ্রিয় নন ফিকশন শো, রান্নাঘরের সঞ্চালিকা সুদীপা চ্যাটার্জি এবং রাজ্যের শাসকদলের এক সংসদ তথা এক সময়ের জনপ্রিয় সংগীত শিল্পী বাবুল সুপ্রিয়। সম্পূর্ণ উদ্বোধনের কাভারেজ দেখতে পাওয়া গেছে সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Sudipa Chatterjee (@sudiparrannaghor)

এই উদ্বোধনী অনুষ্ঠানে মুখ্যমন্ত্রীকে দেখতে পাওয়া গেল হাতে তুলি নিয়ে ক্যানভাসে বসে রং দিতে। রংয়ের বাক্স হাতে নিয়ে পাশে দাঁড়িয়ে ছিলেন বাবুল সুপ্রিয়। আর তার পাশে দাঁড়িয়ে সুদীপা। একটি ফুলের তোড়া একটা দেখা দিয়েছে মুখ্যমন্ত্রীকে। এই ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন রান্নাঘরের সঞ্চালিকা সুদীপা চ্যাটার্জী। সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি দুই হাজারের বেশি মানুষ পছন্দ করেছেন। যদিও এ বিষয়ে কোনো সাধারণ মানুষ কোন মন্তব্য করেননি।

 

View this post on Instagram

 

A post shared by Sudipa Chatterjee (@sudiparrannaghor)

Back to top button