ভাইরাল

‘দেশ তার মেয়েকেই চায়’! মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে এবার নতুন গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় তীব্র ট্রোলড হলেন ‘কালারফুল’ মদন মিত্র

তৃণমূল বিধায়ক মদন মিত্র মানেই নেটিজেনদের কাছে নানান এন্টারটেইনমেন্ট। গত বিধানসভা নির্বাচনের আগেই বিরোধী নেতাদের নিশানা করে একটি গান গেয়ে ফেলেছিলেন মদন মিত্র। এবার উপনির্বাচনকে সামনে রেখে আবারো মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে নতুন গান বাঁধলেন মদন। পাশাপাশি গানের মিউজিক ভিডিওতে ‘কালারফুল’ পাঞ্জাবি পরে বিধায়ককে পা মেলাতে দেখা যায় নাচের দৃশ্যতেও।

বলাই বাহুল্য এই ভিডিও প্রকাশ হতে এ দিন তা মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে অনুগামীদের থেকে ভালোবাসা পাওয়ার পাশাপাশি বেশ কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে মদন মিত্রকে। নেটিজেনদের একাংশ তার এই স্তুতিগানকে মোটেও ভালো ভাবে নেন নি।

অনেকেই সোশ্যাল মিডিয়ায় নিজেদের মতামত জানিয়েছেন। নেটিজেনদের একাংশ বলছেন বয়স অনুযায়ী মদন মিত্রর উচিত এবার একটু রাশভারী হওয়া। কিন্তু তা না করে হাস্যকর গান গাইছেন মদন মিত্র, যা মোটেও মেনে নিতে পারছেন না নেটিজেনরা।

তবে সমালোচনার পাশাপাশি তার এই উদ্যোগ কিন্তু বেশ প্রশংসা কুড়িয়েছে তার অনুগামীদের কাছ থেকে। বলাই বাহুল্য মদন মিত্রের অনুগামী সংখ্যা কিন্তু নেহাত কম নয়। সোশ্যাল মিডিয়ায় তার জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। তাই এই বয়সেও তার এমন এনার্জি দেখে যারপরনাই অবাক হয়েছেন কেউ কেউ।

পাশাপাশি জানা গিয়েছে খুব শীঘ্রই টলিউডে শুটিং শুরু হবে মদন মিত্রের বায়োপিকের। যেখানে গান গেতে চলেছেন স্বয়ং নচিকেতা। সবমিলিয়ে মদন মিত্রের সময়টা কিন্তু বেশ ভালো যাচ্ছে, এমনটাই মনে করছেন নেটিজেনরা।

Back to top button