টলিউড

‘নিজের পিঠ বাঁচাতে আমার দিকে আঙ্গুল তুলছে’! নুসরত জাহানের বিরুদ্ধে মুখ খুলে এবার বিস্ফোরক মন্তব্য প্রাক্তন সঙ্গী নিখিল জৈনের

কিছুদিন আগেই টলিউড অভিনেত্রী নুসরত জাহানের ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছিল প্রাক্তন সঙ্গী নিখিল জৈনের সঙ্গে সম্পর্ক ভেঙে অভিনেত্রী বেরিয়ে এসেছিলেন কারণ নিখিল নাকি বাইসেক্সুয়াল। তবে এবার গোটা ঘটনা নিয়ে এক বেসরকারি সংবাদমাধ্যমে মুখ খুললেন নিখিল। এবং তার বিস্ফোরক মন্তব্যে এদিন রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত ২০১৯ সালে তুরস্কে বিয়ে করেছিলেন নুসরত এবং নিখিল। তবে বছর ঘোরার আগেই বিচ্ছেদ ঘটে তাদের। তারপর গড়িয়ে গেছে বহু জল। বর্তমানে টলিউড অভিনেতা যশ দাশগুপ্তের সন্তানের মা নুসরত জাহান। এই প্রসঙ্গ তুলে নিখিল জানিয়েছেন নিজের পিঠ বাঁচাতে এখন তার দিকে পাল্টা মিথ্যা অভিযোগের তীর তুলছেন নুসরত জাহান।

প্রসঙ্গত সন্তান এবং যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্ক নিয়ে সোশ্যাল মিডিয়ায় এখন নিয়মিত সমালোচনার সম্মুখীন হতে হয় নুসরতকে। যে কারণে পাল্টা নিখিলকে মিথ্যা অভিযোগে অভিযুক্ত করতে চাইছেন অভিনেত্রী বলে মত নিখিলের।

পাশাপাশি তিনি আরো জানিয়েছেন নুসরতের অভিভাবকদের উচিত নুসরতকে সামলানো। অন্য এক পুরুষ সঙ্গীর সঙ্গে ঘনিষ্ঠতার কথা উড়িয়ে দিয়ে নিখিল জানিয়েছেন নুসরত একজন জনপ্রতিনিধি হয়ে তার মত একজন সাধারন মানুষকে ভুয়ো অভিযোগে বিদ্ধ করার চেষ্টা করছেন। পাশাপাশি অভিনেত্রী তার ক্ষমতার অপব্যবহার করছেন বলেও মন্তব্য করেন এদিন নিখিল।

প্রসঙ্গত বর্তমানে নিখিল এবং নুসরতের সম্পর্ক আদালতে বিচারাধীন। এখন নেটিজেনরা অপেক্ষা করছেন কার দিকে আদালত রায় দেন সেটাই দেখতে।

Back to top button