বাংলা সিরিয়াল

নুসরত জাহানকে ফেলে অভিনেত্রী মধুমিতা সরকারের সঙ্গে ঘনিষ্ঠ ফটো পোস্ট যশ দাশগুপ্তের! সোশ্যাল মিডিয়ায় অশ্লীল আক্রমণের শিকার ‘যশমিতা’ জুটি

কিছুদিন আগেই অনুগামীদের আবদার রেখে দীর্ঘদিন পর একসঙ্গে কাজ করেছিলেন টলিউড অভিনেতা যশ দাশগুপ্ত এবং অভিনেত্রী মধুমিতা সরকার। শ্রী ভেঙ্কটেশ ফিল্মস প্রযোজিত মিউজিক ভিডিও ‘ও মন রে’তে দেখা গিয়েছিল তাদের। কনের সাজে সেখানে যশকে মধুমিতার সঙ্গে রোমান্স করতে দেখে যারপরনাই আপ্লুত হয়েছিলেন তাদের অনুগামীরা। প্রসঙ্গত ইতিমধ্যেই এই মিউজিক ভিডিওটি ইউটিউবে দেখে ফেলেছেন ৮০ লাখ দর্শক।

এই প্রসঙ্গে যশ এবং মধুমিতা দুজনেই এদিন নিজেদের সোশ্যাল মিডিয়া থেকে ধন্যবাদ জানান দর্শকদের। অভিনেত্রী ইনস্টাগ্রামে যশের সঙ্গে একটি ফটো শেয়ার করে ধন্যবাদ জানান তার অনুগামীদের।অপরদিকে যশও মধুমিতার সঙ্গে ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়।

বলাই বাহুল্য এর পরেই তীব্র আক্রমণের মুখে পড়তে হয় যশ এবং মধুমিতা দু’জনকেই। যশের ব্যক্তিগত জীবনের প্রসঙ্গ টেনে এনে অভিনেত্রী নুসরত জাহানের নাম নিয়ে তাদের কদর্য আক্রমণ করেন নেটিজেনদের একটি বড় অংশ। পাশাপাশি নুসরতকে ফেলে কেন মধুমিতার সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় ছবি দিচ্ছেন যশ, সেই প্রশ্নেরও সম্মুখীন হতে হয় এই জুটিকে।

তবে বলাই বাহুল্য এ প্রসঙ্গে এখনো প্রকাশ্যে কোনো উত্তর দেননি যশ-মধুমিতা কেউই।তবে যশ মধুমিতার জুটিকে দর্শক যতই পছন্দ করুন না কেন, তাদের ঘনিষ্ঠ ফটোকে তারা যে মোটেও ভালো ভাবে মেনে নেননি, তা স্পষ্ট তাদের কমেন্ট থেকে।

Back to top button