বলিউড

প্রতিযোগীর দুর্দান্ত নাচ ডান্স প্লাসের মঞ্চে! কিন্তু তার মাথায় লাখ টাকার ঋণ! ৮ লক্ষ টাকা দিয়ে ঋণ মিটিয়ে দিল রাঘব

৫ টা সিজন পার করে ৬ নং সিজনে পা রেখেছে ডান্স প্লাস। স্টার প্লাস ও হটস্টারের অন্যতম জনপ্রিয় ডান্স রিয়শ্যালিটি শো হল ‘ডান্স প্লাস সিজন ৬’ চলতি বছরে সেপ্টেম্বরের মাঝামাঝি সময় থেকে শুরু হয়েছে এই রিয়্যালিটি শো। এই সিজনে বিচারকের আসনে রয়েছেন পুনিত পাঠক, শক্তি মহাক ও সালমান ইউসুফ খান। সবার উপরে রয়েছেন রেমো ডিসুজা।

প্রতিবারের মত এই সিজনে ডান্স প্লাসের সঞ্চালক হিসেবে রয়েছেন সকলের প্রিয় রাঘব জুয়েল। এই মঞ্চে সারাদেশ থেকে প্রতিযোগিতা আসেন নিজের প্রতিভাকে সকলের সামনে তুলে ধরতে। সেই সমস্ত প্রতিভাবান প্রতিযোগিদের মধ্যে থেকে বেছে নেওয়া হয় কিছুজনকে। সম্প্রতি আবারও শুরু হয়েছে ডান্স প্লাসের আরো এক শান্দার সিজন।

ডান্স প্লাসের এই সিজনে ছত্তিশগড়ের রায়পুর থেকে অ্যাভন নাগপুরে নামক এক প্রতিযোগি এসেছেন। যার নাচে মুগ্ধ হয়েছেন দর্শকসহ ঐ মঞ্চে উপস্থিত সকলে। অ্যাভনের বাস্তব জীবন একটুও সহজ সরল নয়।

তার মাথায় রয়েছে লাখ টাকার দেনা। এই অতিমারির সময়ে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন অ্যাভনের বাবা। তার বাবার নেওয়া ঋণের বোঝা এখন তারই কাঁধে। সেই ঋণ মেটাতে নিজের প্রতিভাকে সারাদেশের সামনে তুলে ধরতে চান এই প্রতিযোগি।

ডান্স প্লাসের বিচারক আসনে থাকা সালমান ইউসুফ খান তার উদ্দেশ্যে বলেন তিনি প্রার্থনা করছেন যাতে তার ঋণ খুব দ্রুত শোধ হয়ে যায়। তবে সেই মুহূর্তে এই রিয়্যালিটি শোয়ের সঞ্চালক রাঘব জুয়েল অ্যাভনকে জিজ্ঞাসা করেন এখনো তাকে কত টাকা লোন শোধ করতে হবে।

এর উত্তরে অ্যাভেন বলেন তার বাবা ১০ লক্ষ টাকা লোন নিয়েছিলেন। তার মধ্যে কিছুটা ২ লক্ষ টাকা লোন শোধ হয়েছে। এখনো ৮ লক্ষ টাকা লোন শোধ করা বাকি। তার কথা শুনে চোখের জল ধরে রাখতে পারেননি কেউই।

এই প্রতিযোগির কথা শেষ হতে না হতে ডান্স প্লাসের সঞ্চালক রাঘব জুয়েল তাকে বলেন তিনি বাকি থাকা তার সমস্ত লোন শোধ করে দেবেন। কারণ তিনি খুবই ভালো নাচেন। এদিনের এপিসোডের এই অংশটুকু নেট মাধ্যমে ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে।

রাঘব নিজেও একজন ভালো ডান্সার, এ নিয়ে কোন সন্দেহের অবকাশ নেই। প্রতিভার কদর জানেন তিনি। সম্প্রতি এই ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকে রাঘব অনুরাগীরা বেশ খুশি হয়েছেন। তার এই সিদ্ধান্তের প্রশংসা করেছেন সিংহভাগ নেটিজেন।

 

View this post on Instagram

 

A post shared by Dance ➕ 6 (@dance__plus__6__)

Back to top button