বাংলা সিরিয়াল

‘কাজরা রে’ গানে তুমুল নেচে মঞ্চ মাতালেন ‘মিঠাই’ ধারাবাহিকের নিপা, ডান্স বাংলা ডান্সে ঐন্দ্রিলার অনবদ্য নাচ, ভাইরাল ভিডিও

প্রতিটা চ্যানেলেই এখন রিয়্যালিটি শোয়ের ছড়াছড়ি। অসংখ্য রিয়্যালিটি শোয়ের মধ্যে জি বাংলার ‘ডান্স বাংলা ডান্স সিজন ১১’-এর জনপ্রিয়তা রয়েছে বিপুল পরিমাণে। ডান্স বাংলা ডান্সের মঞ্চে আত্মপ্রকাশ ঘটে বহু প্রতিভার। সেই সমস্ত প্রতিভাশালী প্রতিযোগীদের নাচের ভিডিও প্রায়ই ভাইরাল হতে দেখা যায় নেটমাধ্যমে। ডান্স বাংলা ডান্সের মঞ্চে প্রতিযোগী, বিচারক সকলেই মিলেমিশে একাকার হয়ে যায়।

আমাদের বাংলা টেলিভিশন জগৎ-এ এমন অনেক অভিনেতা অভিনেত্রীরা রয়েছেন যাদের জীবন শুরু হয়েছে এই ডান্স বাংলা ডান্সের মঞ্চ থেকেই। তাদের মধ্যে অন্যতম হলেন বর্তমানে ‘মিঠাই’ ধারাবাহিকে সিদ্ধার্থের ছোট বোন নিপা। নিপার চরিত্রে অভিনয় করছেন ঐন্দ্রিলা সাহা।

ঐন্দ্রিলার ডান্স বাংলা ডান্সের মঞ্চে আত্মপ্রকাশ ঘটেছিল সঞ্চালিকা রূপে। ছোট থেকেই তার প্রতিভা দিয়ে আকর্ষণ করেছিল সকলকেই। এরপরই অভিনেত্রী হিসাবে পা রাখে বাংলা ধারাবাহিকে। সম্প্রতি ডান্স বাংলা ডান্সের মঞ্চে দেখা মিলেছে ঐন্দ্রিলা সাহার।

গত সপ্তাহে জি বাংলার অন্যতম জনপ্রিয় ডান্স রিয়্যালিটি শো ‘ডান্স বাংলা ডান্স সিজন ১১’-এর মঞ্চে নাচ করতে দেখা গেছে ঐন্দ্রিলাকে। বলিউডের ‘বান্টি অর বাবলি’ ছবির জনপ্রিয় গান ‘কাজরা রে’-তে জমিয়ে নাচতে দেখা গেছে ঐন্দ্রিলা সাহাকে। তার নাচের মুগ্ধ দর্শকসহ মঞ্চে উপস্থিত সমস্ত প্রতিযোগী এবং বিচারক মন্ডলী।

এদিনের এপিসোডে উপস্থিত ছিলেন শ্রাবন্তী চ্যাটার্জীও। উনি ঐন্দ্রিলার নাচ দেখে আলাদাভাবে প্রশংসা করেছেন তাকে। নাচ শেষে মঞ্চে তার সাথে এই গানে তাল মিলিয়ে নাচতে দেখা গেছে টলিউডের সুপারস্টার জিৎকে এবং ডান্স বাংলা ডান্সের সঞ্চালকদের। সোজা কথায় বলতে গেলে ঐন্দ্রিলার নাচে মুগ্ধ হয়েছেন সকলেই। গত ১৮-ই সেপ্টেম্বর, শনিবার জি বাংলার পর্দায় দেখা গিয়েছে এই পারফরম্যান্সটি। জি বাংলার অফিশিয়াল ফেসবুক পেজ থেকে শেয়ার করা হয়েছে ঐন্দ্রিলার নাচের এই ভিডিওটি। কয়েকটি এপিসোড আগেই এই মঞ্চে উপস্থিত হয়েছিলেন ধ্রুব। ছোটপর্দার বহুল পরিচিত মুখ ধ্রুবের জীবন শুরু হয়েছিল ডান্স বাংলা ডান্সের মঞ্চে নাচের মাধ্যমে।

Back to top button