ভাইরাল

মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের কথা বর্ণনা করতে আবারো নতুন গান নিয়ে হাজির বিধায়ক মদন মিত্র! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল তার নতুন ‘ওহ লাভলি’

পেশায় রাজনীতির সঙ্গে যুক্ত থাকলেও বিধায়ক মদন মিত্রের অপর একটি নাম ‘বিনোদন’ বলেই মনে করেন নেটিজেনরা। কারণ সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে বাস্তব জীবন, সব জায়গাতেই তিনি বিনোদনের নানান উপাদান সাধারণ মানুষের হাতে তুলে দেন বলে দাবি তার অনুগামীদের। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে এই মুহূর্তে দারুন সক্রিয় তৃণমূল বিধায়ক মদন মিত্র। পাশাপাশি মাঝেমধ্যেই নিজের লেখা গান এবং ভিডিও নিয়ে নেটদুনিয়ায় হাজির হয়ে যেতে দেখা যায় তাকে।

সম্প্রতি তেমনই একটি গান, যার নাম ‘ওহ লাভলি’, প্রকাশ করতে দেখা গিয়েছিল মদন মিত্রকে। বলাই বাহুল্য গানটি ভাইরাল হলেও বেশ সমালোচনার শিকার হতে হয়েছিল তাকে। তবে তিনি যে নেট দুনিয়ার কটাক্ষকে বিশেষ পাত্তা দেন না, এবার তা আরও একবার প্রমাণিত হয়ে গেল। কারণ এবার নিজের দ্বিতীয় গান নিয়ে হাজির হয়ে গিয়েছেন মদন মিত্র। জানা গিয়েছে গানের কথা এবং সুর সমস্তটাই তার রচনা।

তবে এবার কিন্তু গানটি নিজে গাননি তিনি। বরং জনপ্রিয় গায়িকা চয়নিকাকে দিয়ে গাইয়েছেন নতুন এই গানটি। জানা গিয়েছে এই গানের মাধ্যমে তৃণমূল সরকার এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের হিসেবে দেবেন মদন মিত্র। পাশাপাশি এই গানেও ব্যবহার করেছেন তিনি ‘ওহ লাভলি’ শব্দবন্ধটি।

Back to top button