বাংলা সিরিয়াল

‘সিদ্ধার্থ-ঋষি এখন অতীত’! এবার বাংলার মেয়েদের মন ভোলালেন মাঝবয়সী ‘অরিন্দম’! সকলের ক্রাশ হয়ে উঠেছেন অভিনেতা কৌশিক সেন

সম্প্রতি ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকের মাধ্যমে দীর্ঘদিন পর ছোটপর্দায় ফিরে আসতে দেখা গিয়েছে জনপ্রিয় টলিউড অভিনেতা কৌশিক সেনকে। তবে প্রথম থেকেই এই ধারাবাহিকের গল্প নিয়ে আপত্তি ছিল দর্শকদের একটি বড় অংশের মধ্যে। অনেকেই এই ধারাবাহিকের অসমবয়সী প্রেম খোলা মনে মেনে নিতে পারেননি। তবে সে সময় অভিনেতা জানিয়েছিলেন ধারাবাহিকটি না দেখে বিচার করা উচিত হচ্ছে না দর্শকের।

বলাই বাহুল্য তার কথাকে প্রায় সত্যি প্রমাণ করে বর্তমানে এই ধারাবাহিকের অসমবয়সী জুটিকে আপন করে নিতে দেখা গিয়েছে দর্শকদের একটি বড় অংশকে। পাশাপাশি এবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অভিনেতা কৌশিক সেনকে ‘বাংলার ক্রাশ’ বলেও ঘোষণা করে দিতে দেখা গেল মহিলা অনুগামীদের একটি বড় অংশকে। প্রসঙ্গত এতদিন ‘মিঠাই’ ধারাবাহিকের মুখ্য চরিত্র সিদ্ধার্থ ওরফে অভিনেতা আদৃত রায় থেকে শুরু করে ‘মনফাগুন’ ধারাবাহিকের অভিনেতা শন ব্যানার্জি মহিলা অনুগামীদের হৃদয়ে রাজ করতেন।

তবে এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেকেই জানিয়েছেন উঠতি অভিনেতাদের রীতিমতো পাল্লা দিচ্ছেন ‘গোধূলি আলাপে’র মাঝবয়সী উকিল অরিন্দম ওরফে অভিনেতা কৌশিক সেন। যদি এখনও গোটা বিষয়টি নিয়ে অভিনেতা প্রকাশ্যে মুখ খোলেননি, তবে এর আগে তিনি জানিয়েছিলেন এই চরিত্রটি একেবারেই অন্যরকম। এদিন তার কথা কিন্তু প্রকারান্তরে মেনে নিতে দেখা গিয়েছে মহিলা অনুগামীদের।

Back to top button