ভাইরাল

কোটি কোটি টাকার মালিক হয়েও ৫ ষ্টার হোটেলে গিয়ে নয় রাস্তার থেকে সাধারণ মানুষের মতো লস্যি খেলেন সুপারস্টার কোয়েল মল্লিক! অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা

টলিউডের সকলের প্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক। যেমন মিষ্টি হাসি তেমন দুর্দান্ত তার অভিনয়। তাকে ভালবাসেন হাজার হাজার নেটিজেনরা। অসংখ্য ভক্ত রয়েছে তার সোশ্যাল মিডিয়াতে। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুন সক্রিয় করে মাঝেমধ্যে বিভিন্ন ছবি ভিডিও ইত্যাদি শেয়ার করতে থাকে নিজের ভক্তদের উদ্দেশ্যে।

যেমন সম্প্রতি কয়েকদিন ধরে বেশ গরম পড়েছে গরমের চোটে নাজেহাল মানুষ। তাই প্রত্যেকে এই গরম থেকে বাঁচতে ঠান্ডা পানীয় খাচ্ছে আর এক্ষেত্রে বাদ যায়নি অভিনেত্রী কোয়েলও। গরমের হাত থেকে রেহাই পেতে অভিনেত্রী লস্যি র গ্লাসে চুমুক দিয়েছে। সেইসঙ্গে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন একগুচ্ছ ছবি। হাতে রয়েছে মালাই এর গ্লাস তাতে রয়েছে স্পেশাল মালাই অভিনেত্রীর আবদার দু কোট মালাই খাবেন তিনি। সেই অনুযায়ী অভিনেত্রীর জন্য স্পেশাল মালাই বানানো হয়েছে। গাড়িতে বসে একের পর এক candid ছবি তুলেছেন অভিনেত্রী আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা মাত্রই লাইক এবং কমেন্টের ভরে উঠেছে।

বিয়ের পর থেকেই অভিনয়ের ক্ষেত্রে বেশ নজর দিয়েছেন কোয়েল। বেশকিছু সিলেক্টিভ ছবি ছাড়া আর অভিনয় করতে দেখা যায় না তাকে বেশ বাছাই করে এই ছবিতে অভিনয় করেন তিনি। যার ফলে বেশ কিছুটা সময় তিনি পরিবার সন্তান স্বামীকে দেন। তার সোশ্যাল মিডিয়ায় একাউন্টে চোখ রাখলেই কখনো ঘুরতে যাওয়ার ছবি আবার কখনও বাবার সঙ্গে কাটানো মুহূর্ত আবার কখনো ছোট্টো সন্তানকে নিয়ে বিভিন্ন ছবি শেয়ার করতে দেখা যায়। এছাড়াও স্বামী নিসপাল সিং এর সঙ্গে বিভিন্ন মুহূর্তে ধরা দেন কোয়েল।

এত বড় একজন সেলিব্রিটি হয়েও বাড়ির পূজাতে ওই কটা দিনের জন্যই তিনি সাধারণ বাড়ির মেয়ে হয়ে ওঠে। সকলের সঙ্গে হাতে হাত লাগিয়ে পূজোর কাজ করে। বাড়ির প্রত্যেকের সঙ্গে মিলেমিশে একাকার হয়ে যান সাধারণ লুকেই তাকে পুজোর ক’দিন দেখা যায় আর কোয়েল কে এই সাধারণ লোকে দেখতে দর্শকেরা দারুণ পছন্দ করে।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

Back to top button