বলিউড

বলিউডের ফিল্মে কাজ নেই আর, ঝুড়ি নিয়ে মাটি টানছেন বিখ্যাত কমেডিয়ান রাজপাল যাদব, তুমুল ভাইরাল ভিডিও

কমেডিয়ান অর্থে সেই মানুষকে বোঝানো হয় যিনি তার কথাবার্তা অঙ্গভঙ্গি চালচলনের মধ্য দিয়ে মানুষকে হাসিয়ে থাকেন। টলিউড ও বলিউড সিনেমায় প্রায়ই বিভিন্ন ব্যক্তিকে কমেডিয়ানের চরিত্রে অভিনয় করতে দেখা যায়। তবে তাদের মধ্যে খুব জনপ্রিয় মুখ বিখ্যাত কমেডিয়ান অভিনেতা রাজপাল যাদব‌। তাকে চেনেন না এমন মানুষ খুঁজে পাওয়া দুষ্কর। বলিউডের পরিচিত মুখ তিনি। তার চরিত্র মানেই নিরলস হাসি! এতটাই শক্তিশালী কমেডিয়ান তিনি যে তাকে দেখলেই তার অঙ্গ ভঙ্গি দেখলেই দর্শকদের মুখে হাসি ফুটে আসে। ছবিতে তার উপস্থিতি মানে‌ই সেই ছবির সাফল্য লাভ করার সুযোগ অনেকখানি বেড়ে যায়। তবে বহুদিন ধরে তাকে কোন বলিউডের কাজে দেখা যায়নি সম্প্রতি ভাইরাল ভিডিওতে তাকে দেখা গেল।

ভাইরাল ভিডিওতে অভিনেতাকে রীতিমতো মার খেতে দেখা গেছে। সাম্প্রতিককালে যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে রাজপাল যাদব মাথায় বোঝা নিয়ে মাঠে কাজ করতে যাচ্ছিলেন এইরকম সময় পথের মধ্যে পরিচিত কিছু মানুষকে দেখে ‘সালাম’ করতে এগিয়ে গেলেন তিনি। ‘মোটা ভাই নামাস্তে’ বলে তার সঙ্গে দেখা করতে গেলেন রাজপাল যাদব কিন্তু এরপরই তাকে মারধোর খেতে হয়।

আঁতকে ওঠার আগে বলে দিই এই ঘটনাটি পুরোপুরি একটি মজার ভিডিও, যা কমেডিয়ান রাজপাল যাদব বিশ্ব হাসি দিবস উপলক্ষে তৈরি করেছেন সকলকে উপহার দেওয়ার জন্য। ভিডিওটি শেয়ার করে অভিনেতা লিখেছিলেন,“some fun videos for World Laughter day! haste raho hansate raho! Be someone’s reason to smile” ক্যাপশনটি লেখার পর একটু স্মাইলি ইমোজি দিয়েছেন তিনি। তিনি কয়েকজনের সাথে এই ভিডিওটি শ্যুট করেছেন এরপর রাজপাল অফিশিয়াল নামে তার নিজস্ব ইনস্টাগ্রাম পেজ থেকে ভিডিওটি শেয়ার করেছেন এবং ইতিমধ্যেই আড়াই লাখের কাছাকাছি মানুষ ভিডিওটি লাইক করেছেন ও প্রচুর মানুষ এই ভিডিওতে কমেন্ট করেছেন।

ভিডিওটিতে দেখা যাচ্ছে যে রাজপাল যাদব শর্টস এবং একটি গেঞ্জি পরে মাথায় একটি ঝুড়ির বোঝা নিয়ে মাঠের দিকে এগিয়ে যাচ্ছেন। এই সময় কিছু লোকের সাথে দেখা হয় তার এবং তাদের মধ্যে একজনকে ‘মোটা ভাই’ বলে ডাকেন তিনি। তখনই তাকে মারধর শুরু করা হয়। ভিডিওতে আরো দেখা যায় যে, রাজপাল যাদব পরবর্তীতে নিজেকে বাঁচাতে তাদেরকে বোঝাতে থাকেন যে গুজরাটি ভাষায় ‘মোটা ভাই’ এর অর্থ ‘বড় ভাই’। বিশ্ব হাসি দিবসে কমেডিয়ান রাজপাল যাদবের এই ভিডিওটি দেখে নেটাগরিকরা হেসে গড়িয়ে পড়ছেন।

Back to top button