বাংলা সিরিয়াল

স্যান্ডি সাহার তুমুল জনপ্রিয়তাই কি শ্রীতমা-স্যান্ডির সঙ্গে তুমুল ঝগড়ার কারণ? মুখ খুললেন শ্রীতমা

বর্তমানে সোশ্যাল মিডিয়ার ব্যবহারকারীরা স্যান্ডি সাহা কে চেনে না এমনটা ভাবা যায়না। বর্তমানে স্যান্ডি সাহার জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। ইউটিউব, ফেসবুকের হাত ধরে জনপ্রিয়তার শুরু হলেও বর্তমানে ছোটপর্দাতেই পা রেখেছেন তিনি। মাঝেমধ্যে বিভিন্ন ভিডিওর মাধ্যমে ভাইরাল হয়ে পড়েন সোশ্যাল মিডিয়ায় এবং সেখান থেকে তার জনপ্রিয়তা ধীরে ধীরে বেড়েছে। কিন্তু ছোটপর্দায় প্রবেশ করতে না করতেই সহ-অভিনেত্রী শ্রীতমা ভট্টাচার্য সঙ্গে গন্ডগোলে জড়িয়ে পড়লেন। ধারাবাহিকে সেটেই কথা কাটাকাটি হলো দুজনের মধ্যে।

বসন্ত বিলাস মেসবাড়ি ধারাবাহিকের শুটিং ফ্লোরে এই ঘটনা ঘটে। শুটিং চলতে চলতে হঠাৎ এই দুজনের মধ্যে বচসা শুরু হয়ে যায়। সূত্রের খবর জানা গিয়েছে শ্রীতমা আগেই ধারাবাহিকের সেটে পৌঁছে গিয়েছিলেন। কিন্তু স্যান্ডি টাইম মতো পৌঁছতে পারেননি। স্যান্ডির সামান্য দেরি হয়েছিল তার শুটিং ফ্লোরে পৌঁছতে। আর শুটিং ফ্লোরে শ্রীতমা স্যান্ডি কে প্রশ্ন করে তা নিয়ে রসিকতা শুরু করে দেয় স্যান্ডি। তাতে বেজায় চটে যায় অভিনেত্রী এবং বেশ কিছুক্ষণ কথা কাটাকাটি হবার কারণে শুটিং বন্ধ থাকে তার পরে অবশ্য পুরো দিকটাই প্রোডাকশন সামলে নেয়।

সংবাদমাধ্যমের এক সাক্ষাৎকারে সৃতামা জানিয়েছেন যে ,”পুরোটাই বাড়িয়ে বলা হচ্ছে , তেমন কোনও ব্যাপার নয়। এই বিষয়ে এর থেকে বেশি তিনি আর কিছু বলতে চান না।” তবে শ্রীতমার সঙ্গে স্যান্ডি সাহার সম্পর্ক বেশ ভালো। এর আগে আমরা দুজনকে একসঙ্গে রিল ভিডিও বানাতে দেখতে পেয়েছি। উল্টোদিকে স্যান্ডি সাহা এই বিষয় নিয়ে কোনো রকম কোনো মন্তব্য করেননি। বসন্ত বিলাস মেসবাড়ি ধারাবাহিকে স্যান্ডি সাহা চরিত্রের নাম বিপস। ধারাবাহিকটির ভিলেন বিপসকে নিয়ে এসেছে মেসবাড়িতে নায়ক নায়িকার সম্পর্কে ফাটল ধরানোর জন্য। স্যান্ডি কটকটে গোলাপি মসলিন শার্ট পরে, গলায় সাদা ফেদার মাফলার পরে প্রবেশ করে। হিরোকে নিজের করে নেওয়াই তার আসল উদ্দেশ্য। তাই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে স্যান্ডি সাহা ক্যাপশনে লেখেন ‘ছেলেধরা আসছে বাংলা সিরিয়ালে।’

স্যান্ডি কে বরাবরই সোশ্যাল মিডিয়া ট্রেনিং এর সাথে দেখা যায়। যখন যেটা নিয়ে মাতামাতি চলছে তখন তিনি সেই ভাবেই ভিডিও বানান। যেমন গাঙ্গুবাঈ এর চরিত্রে আলিয়ার লুক ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সেই সময় নিজেকে সেই সাজে ফুটিয়ে তুলেছিলেন স্যান্ডি। এরপরে আবার বাদাম কাকুর জনপ্রিয় গানের ভিডিও বানাতে দেখা গিয়েছিল তাকে। অভিনয় করতে আগ্রহী তাই অভিনয়ের সুযোগ পেয়ে আর হাতছাড়া করেনি। সুযোগের সদ্ব্যবহার করেছে। এবার দেখার অপেক্ষা ধারাবাহিকটিতে নিজের চরিত্রকে কতটা ভালো ভাবে ফুটিয়ে তোলে স্যান্ডি।

Back to top button