বাংলা সিরিয়াল

ঘরোয়া সাদামাটা বৌমার ইমেজ ভেঙে দিয়ে হট ফটোশুটে সবাইকে চমকে দিলেন ‘কে আপন কে পর’-এর জবা অভিনেত্রী পল্লবী শর্মা

বাংলা ধারাবাহিক জগতে কয়েকবছর আগের একটি জনপ্রিয় ধারাবাহিক হল কে আপন কে পর। দীর্ঘ চার বছর এই ধারাবাহিক টেলিভিশনের পর্দায় চলেছিল। দর্শকের প্রচুর প্রচুর ভালোবাসা পেয়ে এই ধারাবাহিক এতবছর দর্শকে আনন্দ দিয়েছে।

নানান ধরনের সমালোচনা ট্রোল, মিম ইত্যাদি হয়েছে এই ধারাবাহিকে নিয়ে কিন্তু ধারাবাহিক প্রেমীরা প্রচুর ভালোবাসা দিয়ে গিয়েছে এই ধারাবাহিকে। ধারাবাহিকে জবার ভূমিকায় অভিনয় করেছিলেন অভিনেত্রী পল্লবী শর্মা। ‘কে আপন কে পর’ ধারাবাহিকের হাত ধরেই অভিনেত্রীর জনপ্রিয়তা দিকে দিকে ছড়িয়ে পড়ে।

গত বছরই এই ধারাবাহিক শেষ হয়ে গিয়েছে কিন্তু ধারাবাহিক শেষ হওয়ার পরে আর অভিনেত্রী পল্লবী শর্মা কে ছোট পর্দায় দেখা যায়নি। একসময় ‘নদের নিমাই’ ধারাবাহিকে লক্ষীপ্রিয়ার চরিত্রে অভিনয়ের মাধ্যমেই অভিনয় জগতে প্রবেশ করেন পল্লবী। তখন তিনি ক্লাস নাইনে পড়তেন তারপর এই সুযোগ আসে বড় কাজের।

 

View this post on Instagram

 

A post shared by Pallavi Sharma (@pallavi_ps_official)

খুব ছোট বেলাতেই মাকে হারিয়েছিলেন পল্লবী এরপরে আবার আইসিএসসি পরীক্ষার আগের দিনই বাবার মৃত্যু হয়। এরপর থেকেই পিসির বাড়িতে মানুষ পল্লবী। সেখানেই তার সমস্ত দিন কেটেছে পুজোর দিন, পড়াশোনার দিন গুলি, ছুটির দিনগুলো পিসির বাড়িতে কাটত তার। এরপরে অভিনয়ের জন্য কলকাতায় আসা। সেখান থেকেই অভিনয় যাত্রা শুরু এবং বর্তমানে আজও পল্লবীকে অনেকেই জবা নামে চেনেন।

তবে ধারাবাহিকে আমরা জবাকে যেমন সাদামাটা নম্র-ভদ্র গৃহবধূর বেশে দেখেছি সাধারণ জীবনেও তিনি তেমন সাদামাটা। কিন্তু ইদানিং সোশ্যাল মিডিয়ায় বেশ কিছুদিন ধরে বোল্ড ফটোশুট ধরা দিচ্ছেন অভিনেত্রী। বিভিন্ন ওয়েস্টার্ন ড্রেসে তাকে ফটোশুট করতে দেখা যাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় নিজের সমস্ত রকম ফটোশুটের ছবি আপলোড করে নেটিজেনদের রাতের ঘুম কেড়ে নিয়েছেন পল্লবী। অনেকেই তার এইরূপে কুপোকাত হয়েছে। অসংখ্য লাইক এবং কমেন্টসে ভরে গিয়েছে তার অ্যাকাউন্ট।

Back to top button