টলিউড

‘ব্রাহ্মণ বাড়ির ছেলে হয়ে মাথায় মুসলিমদের ফেজ টুপি’! ঈদে মসজিদে প্রার্থনা করতে গিয়ে তীব্র কটাক্ষের শিকার পরিচালক রাজ চক্রবর্তী

টলিউডের অন্যতম জনপ্রিয় পরিচালক হিসেবে সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তী। তবে এবার সেখানেই ব্যক্তিগত কারণে রীতিমতো আক্রমণের শিকার হতে হল তৃণমূল বিধায়ককে। প্রসঙ্গত কিছুদিন আগে আজমের শরিফ বেড়াতে গিয়ে মসজিদে চাদর চড়ানোর জন্য বেশ হেনস্তার শিকার হতে হয়েছিল পরিচালককে।

সে সময় তাঁর স্ত্রী শুভশ্রী গাঙ্গুলী জানিয়েছিলেন তারা সমস্ত ধর্মকে সম্মান করেন। এবং নিজেদের ছেলেকে সেই শিক্ষাই দিচ্ছেন তারা। তবে এবার ঈদ উপলক্ষে টিটাগড়ের একটি মসজিদে হাজির হয়ে প্রার্থনার পাশাপাশি সকলের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করতে দেখা গিয়েছিল রাজ চক্রবর্তীকে। তবে সেখানেই মাথায় মুসলিমদের ফেজ টুপি পরার কারনে রীতিমতো কটাক্ষের শিকার হতে হয়েছে তাকে নেট দুনিয়ায়।

এদিন নেটিজেনদের একটি বড় অংশ জানিয়েছেন পরিচালক আসলে এভাবে নিজের ধর্মকে অপমান করছেন। পাশাপাশি অন্যভাবেও সকলকে ঈদের শুভেচ্ছা জানানো যায়, বলে মন্তব্য করতে দেখা গেছে তাদের। যদিও এ বিষয়ে প্রকাশ্যে এখনো মুখ খোলেননি পরিচালক নিজে, তবে ইতিমধ্যেই পাল্টা উত্তর দিতে দেখা গিয়েছে তার অনুগামীদের। তারা জানিয়েছেন বরাবরই সমস্ত ধর্মকে মেনে চলতে দেখা যায় রাজ চক্রবর্তীকে। তাই এভাবে তিনি ধর্মীয় ভাবাবেগে আঘাত করেন নি, বরং একটি ধর্মকে স্রেফ সম্মান জানিয়েছেন বলে মনে করছেন তারা।

Back to top button