বাংলা সিরিয়াল

‘কাজ না থাকায় মানসিক অবসাদে ভুগেছিলাম’! অনামিকা সাহার জীবনের রোমহর্ষক গল্প শুনুন দিদি No.1 এর মঞ্চে

সম্প্রতি জি বাংলায় শুরু হতে দেখা গিয়েছে নতুন ধারাবাহিক ‘লালকুঠি’ যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী রুকমা রায় এবং অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। এবার জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চে ‘লালকুঠি’ নিয়ে কথা বলতে হাজির হতে দেখা গিয়েছিল এই ধারাবাহিকের মুখ্য কলাকুশলীদের। সেখানেই উপস্থিত ছিলেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী অনামিকা সাহা।

সঞ্চলিকা রচনা ব্যানার্জির সঙ্গে কথা প্রসঙ্গে অভিনেত্রী জানিয়েছেন ‘লালকুঠি’ ধারাবাহিকে তার চরিত্রটি একেবারেই অন্যরকম। এই ধারাবাহিকের মাধ্যমে উঠে এসেছে এমন একটি পরিবারের গল্প যার সদস্য সংখ্যা প্রায় কুড়ি। এবং এক বিশাল বাড়িতে একসঙ্গে বসবাস করে তারা। অভিনেত্রী জানিয়েছেন তার চরিত্রটি রহস্যের অনেক কারণ জানলেও কখনোই সেসব কথা প্রকাশ্যে আনে না। বরং বাড়ির ভিতরে যা যা রহস্য আছে, তাকে এড়িয়ে চলার ভান করতে দেখা যায় তাকে।

প্রসঙ্গত করোনা আবহে দীর্ঘদিন কাজের বাইরে ছিলেন অভিনেত্রী অনামিকা সাহা। এদিন তিনি জানিয়েছেন কাজ না পেয়ে একসময় ডিপ্রেশনে ভুগতে শুরু করেছিলেন তিনি। তবে বর্তমানে আবারো কাজে ফিরে আগে থেকে অনেকটাই ভালো আছেন তিনি। এদিন রচনা ব্যানার্জির সঙ্গে তার কথোপকথন দারুণ উপভোগ করতে সক্ষম হয়েছেন অনুগামীরা।

Back to top button