বাংলা সিরিয়াল

‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে বালিশে কভার পরাতে গিয়ে হিমশিম খেলেন গায়ক রূপঙ্কর ও তার স্ত্রী চৈতালি! কান্ড দেখে হাসির রোল নেটদুনিয়ায়

এই মুহূর্তে স্টার জলসার অন্যতম একটি জনপ্রিয় রিয়েলিটি শো হলো ‘ইস্মার্ট জোড়ি’। দীর্ঘদিন পর এই শোয়ের সঞ্চালনার দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়ে ছোটপর্দায় ফিরে আসতে দেখা গিয়েছে টলিউড সুপারস্টার জিৎকে। তবে প্রথম থেকেই এই শোয়ের বিরুদ্ধে নানান প্রতিবাদ শুরু করেছিলেন নেটিজেনদের একটি বড় অংশ। কারণ এই শোতে জিৎ এর সঞ্চালনায় বাস্তব জীবনের নানান জুটিকে এসে বিভিন্ন খেলায় অংশগ্রহণ করতে দেখা যায়।

এরপর দর্শকদের একটি বড় অংশ জানিয়েছিলেন সেই খেলাগুলি পরিবারের সঙ্গে বসে তারা দেখতে পারছেন না। ফলস্বরূপ সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় চ্যানেল কর্তৃপক্ষের তরফে ভাগ করে নেওয়া হয়েছে এমন একটি পর্বের ঝলক, যেখানে অপেক্ষাকৃত মজাদার খেলা দেখতে পেয়েছেন দর্শকরা। এদিন দেখা গিয়েছে প্রতিযোগিতার অংশ হিসেবে বালিশে ঢাকনা পরাতে হয়েছে জনপ্রিয় গায়ক রূপঙ্কর বাগচী এবং তার স্ত্রী চৈতালি লাহিড়ীকে।

অপরদিকে তাদেরকে নির্দেশ দেওয়ার জন্য মঞ্চে উপস্থিত ছিলেন তাদের বাড়ির কর্মসহায়িকা। বলাই বাহুল্য দুজনকে এই অতি সাধারণ কাজ করতে গিয়ে হাবুডুবু খেতে দেখে হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়। গায়ক এর অনুগামীরা জানিয়েছেন এই ভিডিও থেকে স্পষ্ট হয়ে গিয়েছে যে তিনি মোটেও বাড়ির কোন কাজ করেন না। গায়ককে অবশ্য বিছানা তৈরি হয়ে যাওয়ার পরেই তার উপর শুয়ে পড়তে দেখা দিয়েছে।

Back to top button