বাংলা সিরিয়াল

‘দিদি নম্বর ১’-এর মঞ্চে জাদু করে রচনা ব্যানার্জি কে সকলের সামনেই ভ্যানিশ করে দিলেন সুপারস্টার সোহম! অভিনেতা সোহম-প্রিয়াঙ্কা জুটির ম্যাজিক দেখে চোখ কপালে দর্শকদের

এই মুহূর্তে জি বাংলার একটি অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো ‘দিদি নাম্বার ওয়ান’। এই রিয়েলিটি শো সঞ্চালনার দায়িত্বে রয়েছেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী রচনা ব্যানার্জি। এই রিয়েলিটি শো এর মঞ্চে প্রতিযোগী হিসেবে উপস্থিত হতে দেখা যায় সারা বাংলার বিভিন্ন প্রান্ত থেকে মহিলাদের। বিভিন্ন খেলায় অংশগ্রহণ করার পাশাপাশি নিজেদের জীবন কাহিনী এখানে মাঝে মধ্যেই ভাগ করে নিতে দেখা যায় তাদের।

তবে এবার একটি সেলিব্রিটি পর্বে ‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চে উপস্থিত হতে দেখা গেল জনপ্রিয় অভিনেতা সোহম চক্রবর্তীকে। তার সঙ্গে এই একই মঞ্চে উপস্থিত ছিলেন টলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। তবে শুধুমাত্র বিভিন্ন রকম খেলাধুলাই নয়, তার পাশাপাশি এই জুটির ম্যাজিক দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। কারণ মঞ্চের উপর উপস্থিত একটি বক্সের মধ্যে সঞ্চালিকা রচনা ব্যানার্জিকে ঢুকিয়ে সকলের সামনেই ভ্যানিশ করে দিতে সক্ষম হয়েছেন তারা।

বলাই বাহুল্য দিদি নাম্বার ওয়ানের এই প্রোমো দেখে বর্তমানে দর্শকদের আগ্রহ তুঙ্গে উঠেছে। কমেন্টের মাধ্যমে তারা জানিয়েছেন এই অভিনব পর্ব দেখার জন্য অধীর আগ্রহে তারা অপেক্ষা করছেন। প্রসঙ্গত সাধারণ মানুষের পাশাপাশি ‘দিদি নাম্বার ওয়ান’ এ মাঝেমধ্যেই সেলিব্রিটিদের উপস্থিত হতে দেখা যায়। এই পর্বটিও তেমনি একটি বিশেষ স্পেশাল পর্ব হয়ে উঠবে বলে মনে করছেন অনুগামীরা।

Back to top button