ভাইরাল

ওহ লাভলী! এখন কৌশানির সঙ্গে হাত ধরে নীল ষষ্ঠীর পূজো করছে মদন দা! কৌশানির স্বপ্ন পূরণ করতে কালো স্যান্ডো আর সানগ্লাসে হাজির ‘কালারফুল বয়’

মদন মিত্র(Madan Mitra) এমন একটা নাম যা শুনলেই ‘ওহ লাভলী’ বেরিয়ে আসে মুখ থেকে। কামার হাটির বিধায়ক রাজনীতির পাশাপাশি কিন্তু একটা বড় ফ্যানডম তৈরি করে রেখেছেন। তার মহিলা ভক্ত সংখ্যা অগুনতি। এবার তেমনই একটা ফ্যানকে নিয়ে শিব পুজো করলেন মদন মিত্র।

তৃণমূলের এই কালারফুল বয় সব সময় রঙিন মেজাজে থাকেন। কালো রঙের পাঞ্জাবি এবং সাদা ধুতিতে কৌশানী মুখোপাধ্যায়ের (Kaushani Mukherjee)সঙ্গে ধরা দিলেন নীল ষষ্ঠীর ব্রত করতে। এদিন দক্ষিণেশ্বরে গঙ্গাস্নান করে পূজো দিলেন মদন মিত্র। সঙ্গে হাত ধরে গঙ্গায় নামলেন কৌশানি। যদিও নায়িকা ডুব দেননি। হাঁটু জলে দাঁড়িয়ে শিবলিঙ্গের মাথায় জল ঢাললেন দুজনে। কৌশানি দিল,’ হর হর মহাদেব ধ্বনি’। জানালেন এর আগে কখনো নীল পূজোর অংশ হননি তিনি। তাই দক্ষিণেশ্বর এসে ভীষণই খুশি অভিনেত্রী।

তবে উৎসবের আবহেও নিজের মূল লক্ষ্য থেকে সরে যাননি মদন মিত্র। আসন্ন পঞ্চায়েত নির্বাচনের গুরুত্বপূর্ণ বার্তা দিলেন সবার উদ্দেশ্যে। গঙ্গাস্নান সেরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানিয়েছেন,’ ফাঁকা গোলে নির্বাচন হবে খেলায় ট্রাইবেকার হচ্ছে গোলকিপার নেই’। একই সঙ্গে বিজেপিকে খোঁচা দিলেন এবং দিদির প্রশংসায় পঞ্চমুখ। বললেন দিদি নীলকন্ঠের মত একাই বিষ পান করছেন। পশ্চিমবঙ্গকে বাঁচিয়ে রাখার জন্য লড়াই করছেন। কেন্দ্র বকেয়া দিচ্ছে না তবুও রাজ্যের মানুষের কাছে লক্ষীর ভান্ডার ,কন্যাশ্রী, স্বাস্থ্য সাথী পৌঁছে দিচ্ছেন।

প্রসঙ্গত কিছুদিন আগেই নিয়োগ দুর্নীতি মামলায় নাম জড়িয়ে গিয়েছিল কৌশানির প্রেমিক বনি সেনগুপ্তর। তবে বনির নাম জড়ালেও অভিনেতার মতোই কম ঝামেলা পোহাতে হয়নি কৌশানিকে। রীতিমতো তার বাড়িতে ভিড় জমাতেন অনেকে। মুখে শোনা গেল এ দিন অনুষ্ঠানে প্রথমবার অংশ নিয়েছেন তিনি। তবে দাদা যতক্ষণ আছেন ততক্ষণ কোন চিন্তা নেই। দাদা জলে ডুব দিয়ে তার সমস্ত মনস্কামনা পূর্ণ করে দিয়েছেন।

এত সফল অভিনেত্রীকে পেয়ে সাধারণ মানুষ কি আর ছেড়ে দেন? স্বাভাবিকভাবেই ভক্তরা সেলফি তোলার জন্য বায়না শুরু করেছেন অভিনেত্রীর কাছে। প্রচন্ড গরমেও হাসিমুখে সবার সঙ্গে সেলফি তুলেছেন নায়িকা। বিতর্ক ভুলে আপাতত খোশ মেজাজে রয়েছেন কৌশানি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh