বলিউড

নির্লজ্জের সমস্ত সীমা পার করে গেলেন ঐশ্বর্য! সবার সামনেই শ্বশুরকে ধরে টপাটপ চুমু খেয়ে নিল গালে! টানাটানি করছেন অমিতাভকে নিয়ে! লজ্জায় মুখ লুকোচ্ছে শ্বশুর

ঐশ্বর্য রাই বচ্চন(Aishwariya Bachchan) এবং অভিষেক বচ্চনের (Abhisek Bachchan)মধ্যে বিবাহ বিচ্ছেদের গুঞ্জন জোরালো হয়ে উঠছে। শুধু তাই নয় সোশ্যাল মিডিয়া জুড়ে প্রাক্তন বিশ্ব সুন্দরীর নামে নানা ধরনের ভিডিও ঘুরে ফিরে বেড়াচ্ছে। সম্প্রতি ঐশ্বর্যর নতুন পুরনো ভিডিও আবার ভাইরাল হচ্ছে নতুন করে। কোথাও তাকে দেখা যাচ্ছে নব্বা নভেলি নন্দার ওপর রেগে চোখ পাকাচ্ছে। আবার কখনো শ্বশুরকে(Amitabh Bachchan) জড়িয়ে ধরে চুমু খাচ্ছে। স্বাভাবিকভাবেই এসের এমন কাণ্ডকারখানা দেখে হতভম্ব নেটিজেন।

প্রাক্তন বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় জেতার পর থেকেই তিনি নজর কেড়েছিলেন সবার। বরাবর ভদ্র নম্র বিনয়ী ব্যবহারের জন্যই অনুরাগীদের কাছের মানুষ হয়ে উঠেছিলেন তিনি। তবে ঐশ্বর্য আরো একটা দিক আছে সেটা অনেকেই দেখেননি। এবার সকলের সামনে সেটাই সামনে আসছে যেন। আর সেই কারণে মুখ পুড়ছে বচ্চন বাড়ির।

ভিডিওতে দেখা যাচ্ছে সাংবাদিকদের সামনে অমিতাবকে হঠাৎ করে ঐশ্বর্য বলছেন ,’উনিই সেরা’। বলেই হঠাৎ করে জড়িয়ে ধরে চুমু খেয়ে বসেন তিনি। তবে এখানেই থেমে থাকেননি বৌমা অ্যাশ। হঠাৎ করেই শশুরকে জড়িয়ে ধরেন টিপে আদর করে দেন। বৌমার কান্ড দেখে বিগ বি তো লজ্জায় লাল। তার মুখ দেখেই বোঝা যাচ্ছিল বেশ অস্বস্তি হচ্ছে তার।

তবে ভিডিও ভাইরাল হতে দু মিনিটও সময় নেয়নি। একজন নেটিজেন মন্তব্য করে লিখেছেন, ‘রণবীর সিং এর মত মানুষও শ্বশুর প্রকাশ পাড়ুকোনের সামনে ধীর স্থির ভাবে থাকেন। আর ঐশ্বর্যকে দেখো। মনে হচ্ছে না উনি সুস্থ আছেন’। কেউ আবার লিখেছেন ,’ঐশ্বর্য অমিতাভকে নিজের বাবার মতই দেখেন। তাই এটা খুব সহজ একটা ব্যাপার’।

প্রসঙ্গত অনেকদিন পর আবার বিনোদন জগতে ফিরতে চলেছেন ঐশ্বর্য। এর আগে তাকে শেষবার দেখা গিয়েছিল দক্ষিণী ছবি পন্নীয়ান সেলভান১। এই ছবির দ্বিতীয় অংশের শুটিং শুরু হয়ে গেছে ইতিমধ্যে। অন্যদিকে শশুরের এই ছবিতেও নাকি দেখা যাবে তাকে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh