টলিউড

বিগ বি’কে দেখেই অভিনয় জগতে আসা! সাকসেস পার্টি সেদিন করব যেদিন মনে করবো সত্যি কিছু করেছি! টলিউডের একমাত্র সুপারস্টার জিৎ খোলামেলা আড্ডায় ধরা দিলেন

এই মুহূর্তে দাঁড়িয়ে টলিউড(Tollywood) ইন্ডাস্ট্রি সুপারস্টার বলতে প্রথমেই উঠে আসবে জিতের(Jeet) নাম। কারণ তিনি ছাড়া সুপারস্টার বলতে সেভাবে আর কারোর নাম পাওয়া যায় না। মেগাস্টার প্রচুর থাকলেও সুপারস্টার মানেই জিৎ। কোন গডফাদার ছাড়াই টলিউডের পা রেখেছিলেন তিনি। আর প্রথম ছবি থেকেই চূড়ান্তভাবে সফল। নাটের গুরু ছবির মধ্যে দিয়ে দর্শকদের মনের কাছে পৌঁছে গিয়েছিলেন তিনি। তারপর ধীরে ধীরে সাথী ,সঙ্গী, বন্ধন, চ্যাম্পিয়ন একটার পর একটা হিট ছবি দিয়েছেন দর্শকদের। মুক্তির অপেক্ষায় তার প্রথম প্যান ইন্ডিয়া ছবি চেঙ্গিস। ঈদের দিনে সরাসরি সালমান খানকে চ্যালেঞ্জ করে বাংলার পাশাপাশি হিন্দির প্রেক্ষাগৃহ মুক্তি পাচ্ছে চেঙ্গিস(Chengiz) তাও হিন্দিতে। এর আগে টলিউডের আর কোন হিরো এই সাহস দেখাতে পেরেছেন কিনা জানা নেই।

নীরজ পান্ডের স্ক্রিপ্ট যার হাত দিয়ে বেরিয়েছে ধোনির মতো গল্প। এবার তিনিই গল্প লিখলেন টলিউড সুপারস্টার জিতের জন্য। স্বাভাবিকভাবেই ভীষণ খুশি একই সাথে উত্তেজিত ছবির নায়ক। সম্প্রতি সাক্ষাৎকার জানিয়েছেন বিগবির জন্যই অভিনয় জগতে পা রেখেছিলেন তিনি। তাকে আইডল মেনে এখনো পর্যন্ত কাজ করে চলেছেন জিৎ। কিন্তু প্যান ইন্ডিয়ার প্রেক্ষাপটটা অনেকটা বড়। কিন্তু ট্রেলার, টিজার, পোস্টার মুক্তির পরে মারাত্মক সাড়া পেয়েছেন তিনি। ইতিমধ্যে ভিউ ছাড়িয়ে গিয়েছে তিন মিলিয়ন। তাই দর্শকদের ওপরেই পুরো ভরসা রাখছেন তিনি।

একই সঙ্গে জানিয়েছেন নতুনদের সঙ্গে কাজ করতে বেশি আগ্রহী তিনি। ছবিতে নায়িকা নতুন। সুস্মিতাকে এর আগে টুকটাক কাজ করতে দেখা গেল জিতের বিপরীতে অভিনয় করতে পেরে এটাই বড় ব্রেক আগেই জানিয়েছিলেন তিনি। আর জিৎ শুধু নায়িকা নয় গল্পকার, পরিচালক সমস্ত নতুনদেরকেই সুযোগ দিয়ে থাকেন তিনি। কারণ তাদের মধ্যে কাজ করার একটা আলাদা খিদে থাকে।

কিন্তু বিগ বির ফ্যান হয়ে কি তাকে আমন্ত্রণ জানিয়েছেন? এমন প্রশ্নের উত্তর দিতে গিয়ে বলেছেন আপাতত জানাননি যদি কোন শো হয় মুম্বাইতে তাহলে অবশ্যই তাকে ডাকবেন। কিন্তু টলিউডের একমাত্র সুপারস্টার হয়েও কেন সাকসেস পার্টি করেন না তিনি। তার উত্তরের সাফ জানিয়েছেন,’ আমি কাজ করি কাজ নিজের মতন করে একটা কথা বলে। কারণ পাইনি যে পার্টি দেব। অন্যের সাকসেস পার্টিতে যাবারও কোন কারণ খুঁজে পাই না। সাকসেস পার্টির সেদিন থ্রো করবো যেদিন নিজে মনে করবে যে হ্যাঁ কিছু একটা করেছি। আনন্দটা শেয়ার করার মতন আছে। সেদিন করব’।

প্রসঙ্গত জিৎ যতই সফল হোক না কেন এর আগে কখনো কোনো সাকসেস পার্টিতে অংশ নিতে দেখা যায়নি তাকে। মুক্তির অপেক্ষায় রয়েছে তার প্রথম প্যান ইন্ডিয়া ছবি চেঙ্গিস। ইতিমধ্যে ছবির গানও মুক্তি পেয়ে গিয়েছে। স্বাভাবিকভাবেই তার ভক্তরা এক ধামাকার জন্য অপেক্ষা করে রয়েছে ঈদের দিন। এখন দেখার ট্রেলারের মতোই ভালোবাসা উপচে দেন কিনা দর্শকরা তার ছবি দেখে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh