ভাইরাল

‘বোকা বোকা কথা বলে লাইমলাইটে আসার কি দরকার?’ সকালে কি খেয়েছেন, সেই তালিকা ফেসবুকে বলতে গিয়ে চরম ট্রোলড গায়িকা লোপামুদ্রা মিত্র! পাল্টা প্রতিবাদ গায়িকার

টলিউডের অন্যতম অভিজ্ঞ এবং জনপ্রিয় গায়িকা বললেই উঠে আসে লোপামুদ্রা মিত্রের নাম। দীর্ঘ ৩০ বছর ধরে সফলভাবে প্রতিষ্ঠিত গায়িকা হিসেবে নিজের নাম স্থাপন করতে সক্ষম হয়েছেন তিনি। যে কারণে এই মুহূর্তে তার সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। তবে এবার সেই সোশ্যাল মিডিয়া থেকে একটি অতি সাধারণ ভিডিও ভাগ করে নিয়ে তুমুল সমালোচনার সম্মুখীন হতে হল লোপামুদ্রা মিত্রকে।

প্রসঙ্গত সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাগ করে নিতে দেখা গিয়েছিল লোপামুদ্রাকে যেখানে তিনি সকালবেলা ব্রেকফাস্টে কি খেয়েছেন সেই তালিকা তুলে ধরেছিলেন অনুগামীদের সামনে। গায়িকা জানিয়েছিলেন সাধারণ ব্রেকফাস্ট করতেই তিনি ভালোবাসেন যে কারণে পাউরুটি ঘুগনি এবং ডিম ভাজা দিয়ে সেরে ফেলেছেন নিজের ব্রেকফাস্ট। তবে তারপরেই তিনি বোকা বোকা কথা বলে লাইমলাইটে আসছেন এমন অভিযোগ তুলতে দেখা যায় নেটিজেনদের একটি বড় অংশকে তার বিরুদ্ধে।

তবে স্পষ্ট বক্তা হিসেবে বরাবরই পরিচিত লোপামুদ্রা মিত্র। যে কারণে মোটেও চুপ করে থাকেন নি তিনি। বরং মজার ছলে গায়িকা জানিয়েছেন গানের থেকে এখন খাবারের বাজার ভালো যে কারণে এই ভিডিও ভাগ করে নিয়েছেন তিনি। তবে এদিন তিনি পাশে পেয়েছেন তার অনুগামীদের যারা তার হয়ে প্রতিবাদ করেছেন অপমানের বিরুদ্ধে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh