বাংলা সিরিয়াল

‘আমি নিজেও জানতাম না গুরুজী অজয় চক্রবর্তী বিচারক থাকবেন সারেগামাপাতে’! নেপোটিজম থেকে এলবার্ট কাবো, অবশেষে মুখ খুললেন বিজয়ী পদ্মপলাশ

জি বাংলার একটি অন্যতম জনপ্রিয় রিয়ালিটি শো হল সারেগামাপা যা দেখার জন্য মুখিয়ে থাকেন বাংলা টেলিভিশনের দর্শকরা। সম্প্রতি শেষ হয়েছে এই বছরের সারেগামাপার অন্তিম পর্বের সম্প্রচার। তবে অন্যান্য বারের মতো এবারও অন্তিম পর্বের বিচার নিয়ে বিক্ষোভ প্রকাশ করতে দেখা গিয়েছে টেলিভিশনের দর্শকদের একটি বড় অংশকে।

কারণ হিসেবে তারা জানিয়েছেন এবারের যুগ্ম বিজয়ী গায়িকা অস্মিতা কর এবং গায়ক পদ্ম পলাশ হালদারের থেকেও গায়ক হিসেবে এবারের প্রতিযোগী কাবো বিজয়ী হবেন এমনটাই আশা করেছিলেন তারা। অবশেষে গোটা বিষয়টি নিয়ে মুখ খুলতে দেখা গেল গায়ক পদ্ম পলাশ হালদারকে। তিনি জানিয়েছেন তিনি এবারের বিচারক অজয় চক্রবর্তী ছাত্র বলে অনেকেই স্বজনপোষণের বিরুদ্ধে মুখ খুলেছেন।

তবে তিনি নিজেও জানতেন না অজয় চক্রবর্তী এই রিয়ালিটি শো এর বিচারক হবেন বলে, এমনটাই দাবি করেছেন পদ্ম পলাশ। পাশাপাশি নেতিবাচকতাকে উড়িয়ে দিয়ে তিনি জানিয়েছেন প্রথম থেকেই সমস্ত ধরনের গান গেয়েছেন তিনি কীর্তনের পাশাপাশি। এবং যে সমস্ত প্রতিযোগীদের নাম তোলা হচ্ছে তার সঙ্গে তাদের সকলের সঙ্গেই তার অত্যন্ত বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রয়েছে বলে দাবি করতে দেখা গিয়েছে পদ্ম পলাশ হালদারকে। পাশাপাশি এই মুহূর্তে অনুগামীদের পাঠানো ভালোবাসায় তিনি ক্লান্ত হয়ে পড়েছেন এমন কথাও বলতে শোনা গিয়েছে তাকে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh