বাংলা সিরিয়াল

এতদিনে বোঝা গেল প্রথম প্রোমোর মানে! প্রতিশ্রুতি রেখে চোখের জলে প্রাণের প্রিয় সংসার ছেড়ে চলে গেলো জুঁই! ভাইরাল ‘সোহাগ জলে’র নতুন প্রোমো

সম্প্রতি জি বাংলায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক সোহাগ জলের সম্প্রচার। যা সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই মন জয় করে নিয়েছে দর্শকদের। তবে প্রথম দিকে এই ধারাবাহিকের প্রথম প্রোমো দেখে ধারাবাহিকের অর্থ বুঝতে পারেননি দর্শকদের অনেকেই। কারণ প্রথম প্রোমোতে দেখানো হয়েছিল ধারাবাহিকের নায়িকা বিয়ের পর শ্বশুর বাড়ি ছেড়ে চলে যাচ্ছে।

তবে এবার সোহাগ জলের সাম্প্রতিকতম দৃশ্য দেখার পর অবশেষে আবারো প্রথম প্রোমোর আভাস ফিরে পেলেন দর্শকরা। প্রসঙ্গত ধারাবাহিকের গল্প অনুযায়ী ধারাবাহিকের নায়িকার জুঁই এবং নায়ক শুভ্রের মধ্যে বিয়ে কেবলমাত্র একটি ব্যবসায়িক বন্ধন ছিল।

যে কারণে কাজ মিটতেই বাড়ি ছেড়ে চলে যেতে দেখা গিয়েছে ধারাবাহিকের নায়িকাকে। তবে ধারাবাহিকের গল্প অনুযায়ী এতদিন দর্শকরা দেখেছেন শ্বশুর বাড়ির সকলের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখতে সক্ষম হয়েছিল ধারাবাহিকের নায়িকার জুঁই। যে কারণে তাকে বাড়ি ছেড়ে চলে যেতে দেখে যারপরনাই দুঃখিত হয়েছেন অনুগামীরা।

তবে ধারাবাহিকের প্রথম থেকেই তারা জানতেন ধারাবাহিকের নায়ক নায়িকা একে অপরের থেকে দূরে চলে গিয়ে আবারো ফিরে আসতে সক্ষম হবে একে অপরের কাছে। কিভাবে এবার সেটা সম্ভব হয় তা দেখার জন্য অধীর আগ্রহে এই মুহূর্তে অপেক্ষা করছেন সোহাগ জলের অনুগামীরা।

 

View this post on Instagram

 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

Back to top button

Ad Blocker Detected!

Refresh