বাংলা সিরিয়াল

গৌরীকে বন্দুক চালানো শেখাচ্ছে জগদ্ধাত্রী অঙ্কিতা! মিঠাই, পর্ণা, লক্ষ্মীকাকিমা থেকে জগদ্ধাত্রী! জি বাংলা ‘সোনার সংসার ২০২৩’ এর প্রোমোতে বসলো চাঁদের হাট! সঙ্গে উপস্থিত অভিনেতা অঙ্কুশ ও শুভশ্রী গাঙ্গুলী

জি বাংলা চ্যানেলের ধারাবাহিক প্রেমীরা প্রতিবছর জি বাংলার সোনার সংসার অনুষ্ঠান দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন। কারণ এই অনুষ্ঠানের মঞ্চে তারা এক ছাদের নিচে পেয়ে যান তাদের সমস্ত প্রিয় ধারাবাহিকের চরিত্রদের। পাশাপাশি এই অনুষ্ঠানে একেবারে অন্যরূপে ধরা দিয়ে থাকেন তাদের চির পরিচিত চরিত্রগুলি। পাশাপাশি নাচ-গানে মেতে উঠতে দেখা যায় জি বাংলা চ্যানেলের সঙ্গে জড়িত সকল অভিনেতা এবং অভিনেত্রীদের।

প্রত্যাশিতভাবেই এবার ২০২৩ সালের সোনার সংসারের প্রোমো প্রকাশ্যে আসতেই তা তুমুল ভাইরাল হল নেট দুনিয়ার বাসিন্দাদের মধ্যে। প্রসঙ্গত এদিন জি বাংলা চ্যানেলের পক্ষ থেকে এই অনুষ্ঠানের সূচনা হিসেবে যে প্রোমো ভাগ করে নেওয়া হয়েছে সেখানে ধরা দিতে দেখা গিয়েছে মিঠাই থেকে শুরু করে জি বাংলার জনপ্রিয় জগদ্ধাত্রী ধারাবাহিকে মুখ্য অভিনেত্রীদের।

পাশাপাশি উপস্থিত ছিলেন লক্ষ্মী কাকিমা ওরফে অভিনেতা অপরাজিতা আঢ্য। তবে শুধুমাত্র চির পরিচিত ধারাবাহিকের অভিনেতা এবং অভিনেত্রীরাই নন বরং ডান্স বাংলা ডান্সের মঞ্চ থেকে দেখা গিয়েছে অভিনেতা অঙ্কুশ হাজরা এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে। বলাই বাহুল্য প্রিয় তারকাদের এই মঞ্চে পারফর্ম করতে দেখতে পাবেন অনুগামীরা। যে কারণে এই অনুষ্ঠান দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তারা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh