বাংলা সিরিয়ালStory

বিতর্ক নয়, বরং ‘সারেগামাপা’র যুগ্ম বিজেতা পদ্মপলাশ ও অস্মিতার সংগ্রামের গল্প জেনে এবার চোখে জল অনুগামীদের, মুগ্ধ নেটিজেনরা

দীর্ঘদিন ধরে চলে আসা একটি অত্যন্ত জনপ্রিয় রিয়ালিটি শো হলেও জি বাংলার সারেগামাপা। যেখানে সারা বাংলার বিভিন্ন প্রান্ত থেকে উঠে আসা প্রতিভাবান প্রতিযোগীরা অংশগ্রহণ করে থাকেন নিজেদের প্রতিভা সকলের সামনে তুলে ধরার জন্য। এবারের মতো সম্প্রতি শেষ হয়েছে সারেগামাপার অন্তিম পর্ব। তবে বিচারকদের বিচার নিয়ে ক্ষোভ রয়েছে নেট দুনিয়ার বাসিন্দাদের মনে।

অনেকেই নিরপেক্ষ বিচার হয়নি এমন দাবি তুলে সারেগামাপার সমালোচনা করেছেন প্রকাশ্যে। তবে এবারের সারেগামাপা দুই বিজয়ী গায়ক পদ্ম পলাশ হালদার এবং গায়িকা অস্মিতা করের জয়লাভের পিছনে কতটা সংগ্রাম রয়েছে সে কথা জানতে পেরে মুগ্ধ হয়ে গিয়েছেন তাদের অনুগামীরা। প্রসঙ্গত প্রতিযোগিতা শুরুর প্রথম দিকেই পদ্ম পলাশ জানিয়েছিলেন তিনি কখনো চাকরি কিংবা ব্যবসা করেননি বরং গানই ছিল তার ধ্যান জ্ঞান।

পাশাপাশি প্রায় তিন পুরুষ ধরে তাদের বাড়িতে কীর্তনের প্রচলন রয়েছে বলেও জানিয়েছিলেন তিনি। তবে বিচারক অজয় চক্রবর্তীর এই ছাত্র কিন্তু কীর্তন ছাড়াও অন্য অনেক রকম গান গেয়ে মন জয় করে নিয়েছিলেন মানুষের। অপরদিকে এবার তার সঙ্গে যুগ্ম বিজয়ী হয়েছেন গায়িকা অস্মিতা কর।

যিনি পরিবারের মানুষদের সামনে এই জয়লাভ করতে পেরে ভাষা হারিয়েছেন। তবে বিচার নিয়ে যতই বিক্ষোভ থাকুক না কেন মানুষের মনে এদিন দুই জয়ীকেই কিন্তু ভালবাসা জানিয়েছেন একটি বড় সংখ্যক মানুষ।

Back to top button

Ad Blocker Detected!

Refresh