বাংলা সিরিয়াল

‘ডাক্তাররা আজকাল এইভাবে চিকিৎসা করছে নাকি?’! ত্রিনয়ন দিয়ে ঈশান গৌরীকে বাঁচাচ্ছে দেখে হাসির রোল সোশ্যাল মিডিয়ায়, তুমুল ট্রোলড ‘গৌরী এলো’

সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই দারুণ জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছিল জি বাংলার গৌরী এলো ধারাবাহিকটি। এই ধারাবাহিকের নির্মাতারা জানিয়েছিলেন অন্ধবিশ্বাস দিয়ে তৈরি কোন কিছু তারা ধারাবাহিকে দেখাবেন না বরং বিজ্ঞান এবং ভক্তিকে একত্রিত করে তারা গড়ে তুলবেন এই ধারাবাহিকের পটভূমিকা।

তবে সম্প্রচার শুরু হওয়ার কিছু দিনের মধ্যেই ধারাবাহিকের বিরুদ্ধে সনাতন ধর্ম নিয়ে মজা করার অভিযোগ তুলেছিলেন দর্শকরা। পাশাপাশি এই মুহূর্তে বেশ কমে গিয়েছে গৌরী এলো ধারাবাহিকের জনপ্রিয়তা। এবার ধারাবাহিকের নতুন দৃশ্য দেখে আবারও প্রতিবাদ করতে দেখা গেল এই ধারাবাহিকের অনুগামীদের। পাশাপাশি নতুন করে সমালোচনার সম্মুখীন হতে হয়েছে গৌরী এলো ধারাবাহিকটিকে।

প্রসঙ্গত সম্প্রতি ধারাবাহিকের নতুন দৃশ্যে দেখা গিয়েছে নিজের ত্রিনয়ন জাগ্রত করে ধারাবাহিকের নায়িকা গৌরিকে বাঁচিয়ে তুলছে ধারাবাহিকের নায়ক ঈশান। প্রসঙ্গত এই দৃশ্য মোটেও ভালোভাবে গ্রহণ করেননি দর্শকদের একটি বড় অংশ।

কারণ হিসেবে তারা জানিয়েছেন প্রথম থেকেই ধারাবাহিকের নায়ক ঈশানকে পেশায় ডাক্তার হিসেবে দেখানো হয়েছে। তাই ঘুরে ফিরে ধারাবাহিকটির মাধ্যমে অন্ধবিশ্বাসকে সম্প্রচার করা হচ্ছে এমন অভিযোগ তুলতে দেখা গিয়েছে ধারাবাহিকের নির্মাতাদের বিরুদ্ধে। পাশাপাশি এভাবে বাড়বে না ধারাবাহিকের জনপ্রিয়তা এ কথাও জানিয়ে দিয়েছেন দর্শকদের একটি বড় অংশ।

Back to top button

Ad Blocker Detected!

Refresh