ভাইরাল

চাইলেই যেতে পারতেন বিজনেস ক্লাসে, কিন্তু খুদে ভক্তকে পেয়ে ইকোনমি ক্লাসেই গল্প করতে করতে গেলেন কৃতি শ্যানন! তারকার ব্যবহারে অবাক সকলে

এই মুহূর্তে বলিউডে(Bollywood)র অন্যতম সফল অভিনেত্রী কৃতি শ্যানন(Kriti Shanon)। মাঝেমধ্যেই তাকে এদিক সেদিক যেতে হয়। তাই এয়ারপোর্টে তাকে দেখতে পাওয়া গেলেও সঙ্গে যাত্রা করার কথা অনেকেই ভাবতে পারেন না। কারণ তিনি তো তারকা। স্বাভাবিকভাবে বিজনেস ক্লাসে ভ্রমণ করতে হয় তাকে। কিন্তু এখানেই কৃতি একেবারে আলাদা। ঠিক যেন পাশের বাড়ির মেয়ে। বিজনেস ক্লাস ছেড়ে আর পাঁচজনের মতন ইকনোমিকাস বেছে নিয়েছেন কৃতি।

তারকার তকমা দূরে সরিয়ে রেখে সাধারণের মতোই ট্রাভেল করলেন সবার সঙ্গে। আর সেই জন্যই ভাইরাল হয়েছে তার এক ভিডিও(Viral Video)। সহযাত্রী সঙ্গে কৃতির একটি ভিডিও এখন চর্চার বিষয়। যেখানে দেখা যাচ্ছে এক অচেনা খুদে সহযাত্রীর সঙ্গে ক্রমাগত বকবক করে চলেছেন তিনি। করছেন হাইফাইভ। আবার কখনো বিচ্ছেন তার উদ্দেশ্যে ফ্লাইং কিস। সেই খুদে আবার পাল্টা উত্তর দিচ্ছে তাকে।

আসলে ওই শিশু অভিনেত্রীকে তারই সমবয়সী মনে করে এইসব কাণ্ড ঘটিয়েছে। ভিডিও ভাইরাল হতেই এসেছে মিশ্র প্রতিক্রিয়া। কেউ বলেছেন কৃতির এসব কারসাজি আসলে পাবলিসিটি স্টান্ড ছাড়া আর কিছু না। আবার কেউ লিখেছেন,’ ক্যামেরা নিয়ে যাওয়ার কি খুব দরকার ছিল’? কেউ আবার ক্যারিয়ার দেখিয়ে বলেছেন হয়তো সময়টা ভালো যাচ্ছে না তাই ইকোনমিক ক্লাস এই যেতে হচ্ছে তাকে।

তবে নেট মাধ্যমের এক বিরাট অংশ কৃতির প্রশংসা করেছেন। তার মত এত বড় তারকা সাধারণের সঙ্গে ভিড়ে মিশে যাওয়ার ক্ষমতা যে দেখিয়েছে সেটাই তো অনেক বড় পাওনা। গোটা বিমান যাত্রা দারুন উপভোগ করেছেন অভিনেত্রী তা অন্তত সেই ভিডিও দেখেই বোঝা যাচ্ছে দিব্যি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button

Ad Blocker Detected!

Refresh