টলিউড

‘তোর আবার কিসের ঈদ’? খুশির ঈদে হাসিমুখে ছবি দিতেই নোংরা অকথ্য গালাগাল ধেয়ে এলো নুসরাতের দিকে

আজ শনিবার বিশ্বজুড়ে পালিত হচ্ছে খুশির ঈদ(Eid)। সমস্ত তারকারাই মেতে উঠেছেন এই উৎসবে। একই সঙ্গে অভিনেত্রী সাংসদ নুসরাত জাহান(Nushrat Jahan) খুশির ঈদে শামিল। হালকা গোলাপি রঙের এক সালোয়ার কামিজে ধরা দিয়েছেন তিনি। হাতে ধরে রয়েছেন একপ্লেট ভর্তি খাবার। সেই সঙ্গে ক্যাপশনে লিখেছেন,’ ঈদের সবচেয়ে আনন্দের বিষয় হলো এই খাওয়া দাওয়া’। এত সুন্দর একটা ছবি দিয়ে যে এতটা অসম্মান ধেয়ে আসবে তার দিকে সেটা বোধহয় স্বপ্নেও ভাবতে পারেনি নুসরাত। ধর্ম নিয়ে একটার পর একটা এলো কুৎসিত মন্তব্য।

নুসরাত এই ছবি দিতেই এক ব্যক্তি লিখেছেন,’ তোর আবার কিসের ঈদ? মুসলিমের থেকে হিন্দু পর্ব পছন্দ করিস। তোর আবার কিসের দিন?’ এখানেই না থেমে ওই ব্যক্তি আরো লিখেছেন,’ তোমার ধর্ম কি? তুমিতো হিন্দুকে বিয়ে করেছ’! তবে ধর্ম নিয়ে এই প্রথম কটাক্ষের মুখে পড়েছেন নুসরাত এমনটা একেবারেই নয়। এর আগেও বহু অকথ্য ভাষা দিয়ে এসেছে তার দিকে। এমনকি বিজয় দশমীর শুভেচ্ছা জানাতে গিয়েও সমালোচনার মুখে পড়েছিলেন অভিনেত্রী। যদিও এই তুলোধনার সম্মুখীন হয়ে মুখ খুলে ছিলেন নুসরাত। জানিয়েছিলেন তিনি ভগবানের মানস সন্তান। তার কাছে সমস্ত ধর্মই সমান।

তবে নুসরাতের ব্যক্তিগত জীবন সব সময় চর্চার প্রথমে থাকে। টলিউডের(Tollywood) অন্যতম চর্চিত জুটি নুসরাত জাহান এবং যশ দাশগুপ্ত(Yash Dasgupta)। তাদের প্রেম পর্ব নিয়ে দর্শকদের কৌতূহল খুব একটা কম নয়। নিখিল জৈন সঙ্গে সম্পর্কে থাকাকালীন যশের প্রেমে পড়েছিলেন তিনি। এই নিয়ে প্রত্যেকদিন পাতার পর পাতা সমালোচনা হয়েছে তাকে নিয়ে। নুসরাত এবং নিখিলের বিয়ে কেন টেকেনি! কেন যশ তাদের মধ্যে ঢুকে পড়েছে এইসব নিয়ে পাতার পর পাতা লেখা হয়েছে সামাজিক মাধ্যমে। কিন্তু যশ নুসরাত এর প্রেম কিভাবে শুরু হয়েছে সেটা জানলে অনেকটা সিনেমার মতোই মনে হবে আপনার।

এক টক শো তে এসে নায়িকা জানিয়ে ছিলেন সেদিন তারা ব্রেকআপ করবেন বলে ঠিক করেছিলেন। কিন্তু গাড়ি নিয়ে বাড়ির নিচে দাঁড়িয়ে ছিলেন যশ। বলেছিলেন হয় তিনি নিচে আসবেন না হলে যশ ওপরে যাবেন। যদিও সেদিন কথা বলেছিলেন তারা। একইসঙ্গে সিদ্ধান্ত নিয়েছিলেন ব্রেকআপ হবেনা বরং একসঙ্গে থাকবেন। দুজনেই জানতেন তাদের নিয়ে একাধিক সমালোচনা হবে কিন্তু তারপরেও পালিয়ে গিয়েছিলেন তারা। আর এখন ছেলেকে নিয়ে সুখে সংসার করছেন নুসরাত।

তবে মা হবার খবর সামনে আসার পরেও অনেক আলোচনার সম্মুখীন হয়েছিলেন নুসরাত। তার ছেলের বাবাকে সেই নিয়ে একাধিক প্রশ্ন উঠেছিল। তবে নুসরাত সন্তান রাখতে চান কিনা সেটা সম্পূর্ণ তার ওপরে ছেড়ে দিয়েছিলেন যশ। ২০২১ শে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন নুসরাত। মাঝেমধ্যেই সামাজিক মাধ্যমে নিজেদের হ্যাপি মোমেন্টের ছবি দিয়ে থাকেন অভিনেত্রী। আপাতত বসিরহাটের সাংসদ হয়ে একাধিক দায়িত্ব পালন করছেন নুসরাত।

Back to top button

Ad Blocker Detected!

Refresh