টলিউড

ডিপনেক মনোকিনীর মাঝে উঁকি দিচ্ছে উন্মুক্ত ক্লিভেজ! সঙ্গে উন্মুক্ত মসৃণ পা! লাল বিকিনিতে পুরুষ ভক্তদের ঘাম ঝরালেন দেবচন্দ্রিমা

মাঝেমধ্যেই বিভিন্ন কারণে সংবাদ শিরোনাম দখল করে থাকেন দেবচন্দ্রিমা সিংহ রায়(Debchandrima Singha Roy)। তবে বেশিরভাগ ক্ষেত্রেই খোলামেলা পোশাক পরার জন্যই চর্চায় থাকেন তিনি। নিজের প্রোফাইল থেকেও শেয়ার করে থাকেন বিভিন্ন ফ্যাশনেবল ছবি। এবার তেমনই একটি ভিডিও শেয়ার করলেন কলকাতার নামই ফ্যাশন ফটোগ্রাফার রুদ্র সাহা(Rudra Saha)।

তার শেয়ার করা ভিডিওতে একেবারেই ছকভাঙ্গা চেহারায় ধরা দিয়েছেন তিনি। পরনে রয়েছে নিয়ন লাল রঙের মনোকিনী বিকিনি। যার ফাঁক দিয়ে উঁকি মারছে ক্লিভেজ। পিঠ পুরোপুরি খোলা। সঙ্গে রয়েছে হালকা সবুজ রংয়ের স্যাটিনের স্রাগ। কোমরে রয়েছে কালো রঙের করসেট বেল্ট। সঙ্গে মসৃণ পা উন্মুক্ত। চোখে ব্যবহার করেছেন নুড সেটের আইশ্যাডো এবং ঠোঁট রাঙিয়েছেন হালকা গোলাপি লিপগ্লসে। ঠিক বলে ব্যবহার করেছেন গোলাপি রঙের হাইলাইটার। কানে রয়েছে সবুজ রঙের স্টোন। এই পোশাকেই বিভিন্ন পশে ছবি দিয়েছেন দেবচন্দ্রিমা।

তবে রুদ্র এই ভিডিও পোস্ট করে লিখেছেন,’ এ কে’! যদিও হাঁসটাকে স্পষ্ট দেবচন্দ্রিমার পরিচয়। প্রসঙ্গত সায়ন্ত মোদকের সঙ্গে ব্রেকআপের পর দেব চন্দ্রিমার সঙ্গে তার সহ অভিনেতা রিজওয়ানের সম্পর্ক নিয়ে জল্পনার সূত্রপাত হয়েছিল। বরাবর তারা একে অপরের ভালো বন্ধু বলে দাবি করে এসেছেন।

কিছুদিন আগে শেষ হয়েছে দেবচন্দ্রিমা অভিনীত সাহেবের চিঠি ধারাবাহিকটি। তবে এবারে তার খ্যাতি সর্বভারতীয় ছড়িয়ে পড়েছে। অভিনয় করতে চলেছেন জাতীয় স্তরে। সীমা এবং সুধীর শর্মা প্রযোজনা সংস্থা সানসাইনে আগামী দিনে দেখা যাবে দেবচন্দ্রিমাকে। বাইকের নাম এখনো চূড়ান্ত হয়নি। যে ধারাবাহিক আসবে কালার্স চ্যানেলে।

 

View this post on Instagram

 

A post shared by Rudra Saha (@rudra_saha_official)

Back to top button

Ad Blocker Detected!

Refresh