টলিউড

পবিত্র ঈদের দিনে কোথায় বসে ছবি তুলে ছাড়লেন অভিনেত্রী? কৌশানি মুখার্জি ছবি ছেড়ে ঈদের শুভেচ্ছাও জানালেন সকলকে

পেরিয়ে গেছে রমজানের পবিত্র মাস, আর তারপরেই এদিন শনিবারে ছিল ঈদ-উল-ফিতর। চলে নতুন নতুন পাঠানি আর লেহেঙ্গার ভাঁজ ভাঙা, চোখে চোখে সকলের সুরমা আর আতরের গন্ধ। খাওয়া দাওয়াও হয় এলাহী, একে অপরের গলা জড়িয়ে একটাই কথা শোনা যায় “ঈদ মোবারক”। আর এই ঈদ উপলক্ষে তারকারাও পিছিয়ে থাকেন না, করেন স্পেশাল ফটোশুট তাঁদের অনুরাগীদের জন্য। অভিনেত্রী কৌশানি মুখার্জিও এদিন পোস্ট করলেন নিজের স্পেশাল ফটোশুট করা ছবি। স্পেশাল বলে স্পেশাল, অভিনেত্রীর ছবি থেকে মনে হবে যেন সোজা সঞ্জয় লীলা বানসালির ছবির শুটিং ফ্লোর থেকে ছাড়া হয়েছে। অভিনেত্রীর এই ছবি দেখে বোঝা দায় যে তিনি রাজশাহী পরিবারের সদস্য না টলিউডের অভিনেত্রী।

কৌশানি ঈদ উপলক্ষে গায়ে তুলেছিলেন ডিজাইনার লেহেঙ্গা চোলি। মিষ্টি লাল লেহেঙ্গার মাঝখানে চৌকো চৌকো করে ঘর কাটা, আর প্রত্যেকটা ঘরের মধ্যে রয়েছে রাজ ঘরানার এক একটি গল্প। সাথে চোলিতেও ছিল এমব্রয়ডারির জাদু। কৌশানির শরীরের ওপরাংশকে অনেকাংশে সুন্দর করে তুলেছিল এই চোলি, কাছ থেকে দেখলে ডিজাইনের কাজ কতটা নিখুঁত তা বোঝা যায়। সাথে ছিল ভারী ভারী গহনা, মাথায় মাঙ্গটিকা, হাতে রকমারি বালা।

মেকআপও ছিল পরিপাটি করা, চুল গুলো খোলা, আর ছিল নিউড লিপস্টিক। তবে ছবির সবথেকে আকর্ষনীয় ব্যাপারটিই এখনো জানাইনি। ছবিতে সকলের নজর কেড়েছিল ছবির ব্যাকগ্রাউন্ড। অভিনেত্রী ঈদের জন্য একটি দাঁড়িয়ে ছবি তোলেন একটি, পাশে ছিল চাঁদের গ্রাফিক্স, সেখানে অভিনেত্রী লিখেছেন “ঈদ মোবারক সকলকে”। তবে এরপরে পোস্ট করেন একেবারে সিংহাসনে বসা ছবি, আর এ সিংহাসন যে সে সিংহাসন নয় বরং বাথটাব।

ঠিকই পড়েছেন, বাথটাব ফটোশুট এখনকার একটি ট্রেন্ডই বলা যেতে পারে, গোলাপের পাপড়ি দিয়েও হয়ে থাকে এই ফটোশুট। তবে অভিনেত্রী কৌশানি মুখার্জির গোলাপ লাগে না, তিনি একাই যথেষ্ট। বাথটাবে পা ছড়িয়ে বসেছিলেন তিনি লেহেঙ্গার সৌন্দর্য বোঝানোর জন্য। ছবি দেখে কমেন্ট বক্সে উপছে পড়েছে ভালোবাসা। ভক্তরাও তাঁকে ঈদের শুভেচ্ছা জানান। তবে এসবের মাঝখানে একটি কটাক্ষও দেখা গেল, একজন ভক্ত ইতিবাচকভাবেই অভিনেত্রীকে জানান তাঁকে আগের চেয়ে মোটা লাগছে, ওজন কমা থাকলে স্লিম ফিগারেই তাঁকে সবথেকে ভালো লাগে।

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

Back to top button

Ad Blocker Detected!

Refresh