ভাইরাল

কোটি কোটি টাকার মালিক হয়েও দোকানে গিয়ে নয় সাধারণ মানুষের মতো বাড়িতে বানানো আলুর চপ খেলেন সুপারস্টার কোয়েল মল্লিক! অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা

এই মুহূর্তে টলিউডের একজন অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন কোয়েল মল্লিক। পাশাপাশি তার বাবা অভিনেতা রঞ্জিত মল্লিককে সকলে একবাক্যে টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম প্রবীণ এবং অভিজ্ঞ অভিনেতা হিসেবে স্বীকার করে নেন। তবে গোটা বিষয়টি নিয়ে অভিনেত্রীর যে কোন অহংকার নেই এ কথা নিয়ে কোনো বিভেদ নেই নেটিজেনদের মধ্যে।

এবার সোশ্যাল মিডিয়ায় নতুন করে ভাইরাল হওয়া একটি ভিডিওর মাধ্যমে আরও একবার প্রমাণিত হয়ে গেল টলিউডের একেবারে ঘরের মেয়ে হচ্ছেন কোয়েল মল্লিক। কারণ এদিন নেটিজেনদের সামনে যে ভিডিওটি উঠে এসেছে সেখানে দেখা গিয়েছে বাড়িতে কর্ম-সহায়িকার বানানো একটি আলুর চপ ভালোবেসে খাচ্ছেন অভিনেত্রী। বলাই বাহুল্য এই দৃশ্য দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন অনুগামীরা।

তারা জানিয়েছেন টলিউডের বাকি অভিনেত্রীরা যেখানে কঠিন ডায়েট মেনে চলেন এবং প্রকাশ্যে প্রায় কিছুই খান না সেখানে অভিনেত্রী কোয়েল মল্লিক অনেকটাই আলাদা এবং বাকি পাঁচ জনের মতই ঘরের খাবার খেতে ভালোবাসেন তিনি। পাশাপাশি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজেদের মতামত রেখেছেন অভিনেত্রী অনুগামীরা। জানিয়েছেন অভিনেত্রী বরাবরই সকলের থেকে আলাদা যা স্পষ্ট হয়ে ওঠে তা সোশ্যাল মিডিয়া দেখলেই।

Back to top button