ভাইরাল

সরে গিয়েছেন সুপারস্টার যশ দাশগুপ্ত, তাই নিজের নতুন সিনেমা ‘চিনেবাদাম’ এর প্রচারে স্যান্ডি সাহার সাহায্য নিচ্ছেন অভিনেত্রী এনা সাহা

বেশ কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীরা জানতে পেরেছিলেন খুব শীঘ্রই বড় পর্দায় মুক্তি পেতে চলেছে নতুন বাংলা সিনেমা ‘চিনাবাদাম’। যেখানে মুখ্য ভূমিকায় দেখতে পাওয়া যাবে অভিনেতা যশ দাশগুপ্ত এবং অভিনেত্রী এনা সাহাকে। পাশাপাশি সিনেমার প্রযোজক হিসেবেও টাকা দিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। কিন্তু সম্প্রতি সিনেমার থেকে সমস্ত সম্পর্ক ত্যাগ করতে দেখা গিয়েছিল অভিনেতা যশ দাশগুপ্তকে।

তিনি জানিয়ে দিয়েছিলেন মতের অমিল হওয়ায় সিনেমা থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন তিনি। এরপর পাল্টা মুখ খুলতে দেখা গিয়েছিল সিনেমার পরিচালক এবং প্রযোজককে। তারা জানিয়েছিলেন টাকা নেওয়া হয়ে যেতেই তাদের সঙ্গে সম্পর্ক শেষ করেছেন অভিনেতা। তবে সিনেমার সম্প্রচার করতে অভিনেতা না আসায় এবার জনপ্রিয় ইউটিউবার স্যান্ডি সাহার সাহায্য নিতে দেখা গেল অভিনেত্রী এনা সাহাকে। এদিন বাদামওয়ালি সেজে বাদাম বিক্রি করতে দেখা গেছে ইউটিউবার স্যান্ডি সাহাকে।

তবে যশ দাশগুপ্ত সরে যাওয়ার পরেই এই সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন প্রযোজক এনা সাহা, এমনটাই মনে করছেন অনুগামীরা। তারা জানিয়েছেন অভিনেতা থাকলে হয়তো স্যান্ডি সাহার সাহায্য নিয়ে সিনেমার সম্প্রচার করতে হতোনা পরিচালক এবং প্রযোজক এনাকে।

এখানে ক্লিক করে ভিডিও টি দেখুন 

Back to top button