Uncategorized

‘পাকস্থলীতে বিষ মিলল উর্মির’! ‘আমরা প্রথমে সত্যি ভেবেছিলাম, এমন ভাবে জি বাংলা খবর দিলো’, ‘এই পথ যদি না শেষ হয়’কে তীব্র ট্রোল নেটিজেনদের

এই মুহূর্তে জি বাংলার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো ‘এই পথ যদি না শেষ হয়’। অন্বেষা হাজরা অভিনীত এই ধারাবাহিকটি ইতিমধ্যেই মন জয় করে নিয়েছে দর্শকদের। পাশাপাশি ধারাবাহিকের মাধ্যমে তুমুল সাফল্য অর্জন করতে সক্ষম হয়েছেন এই ধারাবাহিকে সঙ্গে যুক্ত কলাকুশলীরা। তবে এবার ধারাবাহিকের একটি নতুন পোস্ট জি বাংলার অফিশিয়াল পেজে প্রকাশ হতেই সমালোচনায় ভরে উঠলো সোশ্যাল মিডিয়া।

প্রসঙ্গত কিছুদিন আগে ধারাবাহিকের গল্প অনুযায়ী অনুগামীরা দেখতে পেয়েছিলেন জামাইষষ্ঠীতে ধারাবাহিকের নায়িকা উর্মিকে নিয়ে বাপের বাড়ি গিয়েছিল ধারাবাহিকের নায়ক সাত্যকি। কিন্তু সেখানে বিষ মেশানো খাবার খেয়ে এই মুহূর্তে ওষুধ অসুস্থ হয়ে পড়েছে ধারাবাহিকের নায়িকা উর্মি। এদিন তাই তার একটি ছবি প্রকাশের পাশাপাশি জি বাংলা চ্যানেলের তরফ থেকে জানানো হয়েছে পাকস্থলীতে বিষ পাওয়া গিয়েছে তার।

যা দেখে নেটিজেনদের অনেকেই ভেবেছিলেন হয়তো সত্যি সত্যি অভিনেত্রী অন্বেষা হাজরার পাকস্থলীতে বিষ পাওয়া গিয়েছে। এর পরেই চূড়ান্ত হাসির রোল ওঠে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের একটি বড় অংশ জানান যেভাবে চ্যানেলের তরফে গোটা বিষয়টি পোস্ট করা হয়েছে তা দেখে রীতিমত ভয় পেয়ে গিয়েছিলেন তারা। তবে তা বলে ধারাবাহিকের জনপ্রিয়তায় কিন্তু কোনো কমতি নেই।

Back to top button