বাংলা সিরিয়াল

‘খড়ির কথা ভেবে পছন্দের রসালো মিষ্টি আম কিনে আনলো ঋদ্ধিমান’! ‘আম’ মুখে লেগে যাওয়ায় মুছে দিলো ঋদ্ধি, ‘গাঁটছড়া’র নতুন পর্বে খড়ির প্রতি ঋদ্ধির প্রেম দেখে অবাক নেটিজেনরা

এই মুহূর্তে স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিকটিকে নিয়ে চূড়ান্ত উন্মাদনা তৈরি হয়েছে অনুগামীদের মধ্যে। প্রসঙ্গত সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই টলিউড অভিনেত্রী সোলাঙ্কি রায় এবং অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় অভিনীত এই ধারাবাহিকটি বাংলা সেরা হয়ে উঠতে সক্ষম হয়েছিল। এই মুহূর্তে জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকটিকে বেশ কঠিন প্রতিযোগিতার সম্মুখীন করেছে ‘গাঁটছড়া’।

পাশাপাশি প্রায় প্রতিদিনই বাড়তে শুরু করেছে এই ধারাবাহিকের অনুগামী সংখ্যা। এবার ধারাবাহিকে সাম্প্রতিকতম পর্ব দেখে আরো একবার উচ্ছ্বসিত হয়ে উঠতে দেখা গেল এই ধারাবাহিকের অনুগামীদের। কারণ সাম্প্রতিকতম পর্বে দেখা গিয়েছে ধারাবাহিকের নায়িকা খড়ির জন্য পছন্দ করে আম কিনে এনেছে তার স্বামী ঋদ্ধি। পাশাপাশি ঋদ্ধি পছন্দ করে তার জন্য আম কিনে এনেছে তা দেখার পর বেশ খুশি হতে দেখা গিয়েছে খড়িকে।

পাশাপাশি এই দৃশ্য দেখে অনুগামীরা জানাচ্ছেন এভাবেই একে অপরের কাছাকাছি আসতে সক্ষম হচ্ছে ধারাবাহিককের মুখ্য দুই চরিত্র। পাশাপাশি ভবিষ্যতে তাদের মধ্যে আরও নানান রোমান্টিক দৃশ্য দেখতে পাবেন বলে মনে করছেন তারা। ঋদ্ধি যে খড়ির জন্য ভাবছে তা দেখে দারুণ খুশি হয়েছেন অনুগামীরা। বলাই বাহুল্য এই ধরনের দৃশ্য ধারাবাহিকের জনপ্রিয়তা ক্রমশ আকাশছোঁয়া করে তুলছে এমনটাই মনে করছেন অনুগামীরা।

Back to top button