বাংলা সিরিয়াল

‘এইসব আদিখ্যেতা দরজা বন্ধ করে করো’, মিঠাই-সিদ্ধার্থের প্রেমের মুহূর্ত দেখে রেগে গেলো তোর্সা! ‘মিঠাই’ ধারাবাহিকে আবারও কাছাকাছি উচ্ছেবাবু ও মিঠাই রানী

আবার এই সপ্তাহে TRP তালিকায় বাজিমাত করলো মিঠাই ধারাবাহিক। বেশ কয়েক সপ্তাহ পরে নিজের হারানো পুরনো স্থান ফিরে পেলো দর্শকদের প্রিয় ধারাবাহিক। ধারাবাহিকে সিদ্ধার্থ রিকি দ্যা রকস্টার এর বেশ ছেড়ে নিজের আসল রূপ ফিরে আসার পরই ঘটলো এই চমৎকার। আসলে মিঠাই ভক্তরা অনেকেই ধারাবাহিকে সিদ্ধার্থ কে মিস করছিলেন। আবার একাংশ একেবারেই পছন্দ করছিল না রিকি কে। তার মাঝে এমন ছন্দপতন হয়েছিল। কিন্তু আজ আবারও খুশি প্রত্যেকে TRP তালিকায় প্রথম স্থান ফিরে পেয়ে।

এরই মধ্যে মিঠাই ধারাবাহিক আবারও নিজের পুরনো ছন্দে ফিরে এসেছে। সিদ্ধার্থ মিঠাইয়ের প্রেম আগের থেকে আরও জমজমাট। সম্প্রতি ধারাবাহিকে দেখানো হচ্ছে যে সিদ্ধার্থ এবং মোদক পরিবারের ব্যবসার ক্ষতি করতে চাওয়া পিসেমশাই এর আসল চেহারা সকলের সামনে চলে এসেছে। আর এতেই পরিবারে নেমে এসেছে ঝড়। বিশেষ করে পিসিমনির জীবনে অন্ধকার নেমে এসেছে। আর পিসি কে সেই অন্ধকার থেকে বের করে আনার জন্য মোদক পরিবারের সকলে নানান রকম চেষ্টা করে চলেছে। অবশেষে সকলের মতে পিসির জন্য একটি নাচের স্কুল খুলে দিয়েছে মিঠাই ও সিদ্ধার্থ। সেখানেই নিজের মতন করে বাচ্চাদের নাচ শেখাবে পিসি।

আর এরজন্যই সিদ্ধার্থ মিঠাইয়ের কাছে কৃতজ্ঞ। তার নিজের বউ কে ভালোবাসায় ভরিয়ে দিচ্ছে উচ্ছে বাবু। গতকালের পর্বেই দেখানো হয়েছে মিঠাই এবং সিদ্ধার্থের মিষ্টি প্রেমের মুহূর্ত। আর সেই ভিডিও ক্লিপটি জি বাংলার অফিসিয়াল ফেসবুক পেজ থেকে আপলোড করা হয়েছে। সেখানেই দেখা যাচ্ছে মিঠাই কে জড়িয়ে ধরে সিদ্ধার্থ মিঠাই কে ধন্যবাদ জানাচ্ছে। আর এই দৃশ্য দেখেই দর্শক তো বেজায় খুশি।

Back to top button