বাংলা সিরিয়াল

‘টাকা দিয়ে রেটিং কিনছে ‘মন ফাগুন’! একধাক্কায় টিআরপি তালিকায় রেটিং বাড়তেই বিস্ফোরক অভিযোগ উঠলো স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিকের বিরুদ্ধে

এই মুহূর্তে স্টার জলসার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো ‘মন ফাগুন’। প্রথমদিকে টিআরপি তালিকায় ভালো ফলাফল করতে সক্ষম না হলেও শন ব্যানার্জি এবং নবাগত সৃজলা গুহ অভিনীত এই ধারাবাহিকটি বর্তমানে বেশ ভাল ফলাফল করেছে টিআরপি তালিকায়। সম্প্রতি ধারাবাহিকের গল্পে বেশ কিছু নতুনত্ব দেখতে পেয়েছিলেন দর্শকরা। তবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কিছুদিন আগে তারা জানিয়েছিলেন ধারাবাহিকের নতুন রকম গল্প তাদের মোটেও ভালো লাগছেনা।

পাশাপাশি কমতে দেখা গিয়েছিল ধারাবাহিকের রেটিং। টিআরপি তালিকায় বেশ নিচের দিকে সেসময় নেমে গিয়েছিল ‘মন ফাগুন’ সিরিয়ালটি। তবে এবার টিআরপি তালিকা প্রকাশ হতেই বেশ অবাক হলেন নেটিজেনরা। কারণ আগের সপ্তাহের টিআরপি রেটিং বেড়ে ৬.৯ থেকে ৭.৬ হয়ে গিয়েছে এই সপ্তাহে। যা দেখার পর নেটিজেনদের একাংশ মনে করছেন হয়তো টাকার বদলে জনপ্রিয়তা বাড়ানোর চেষ্টা করছেন ‘মন ফাগুন’ ধারাবাহিকের নির্মাতারা।

বলাই বাহুল্য প্রিয় ধারাবাহিকের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ ওঠার পরেই নড়েচড়ে বসতে দেখা গেছে ধারাবাহিকের অনুগামীদের। তারা জানিয়েছেন হয়তো ভালো গল্প এবং অভিনয়ের জন্যই এই জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছে ‘মন ফাগুন’। তবে কিছুদিন আগেই অবাস্তব এবং নাটকীয় গল্প দেখানোর জন্য যে ধারাবাহিক বন্ধ করার দাবি তুলেছিলেন নেটিজেনরা, তার টিআরপি রেটিং একধাক্কায় কিভাবে এতটা বাড়তে সক্ষম হবে, তা নিয়ে সন্দেহ প্রকাশ করতে দেখা গেছে নেটিজেনদের।

Back to top button