ভাইরাল

‘বাংলা নয়, এবার হিন্দি ভাষায় কথা বলা শুরু করলেন ‘বাদাম কাকু’ ভুবন বাদ্যকর! তার মুখে হিন্দি শুনে এবার হাসির রোল সোশ্যাল মিডিয়ায়

বেশ কয়েক মাস আগে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তুমুল জনপ্রিয় হয়ে উঠতে সক্ষম হয়েছিলেন বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর। এরপর ব্যাপক পরিবর্তন আসতে দেখা গিয়েছে তার জীবনযাত্রায়। প্রশাসনের কাছ থেকে মিলেছে সংবর্ধনা, পাশাপাশি মুম্বাইতে গিয়ে নতুন গানের রেকর্ডও করে এসেছেন তিনি। এরপর বাংলাদেশের জনপ্রিয় গায়ক হিরো আলমের সঙ্গেও জুটি বাঁধতে দেখা গিয়েছে তাকে।

পাশাপাশি আরো একটি নতুন গান নিয়ে নেটিজেনদের কাছে ফিরে আসতে দেখা গেল সকলের প্রিয় বাদাম কাকুকে। নতুন গানের জন্য তাকে জুটি বাঁধতে দেখা গিয়েছে জনপ্রিয় গায়ক কেশব দের সঙ্গে। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হতে দেখা গেছে বাদাম কাকুর নতুন গান ‘হবে নাকি বউ’। তবে এবার জানা গেল বাংলা ছেড়ে দিল্লিতে পাড়ি দিতে চলেছেন তিনি একটি রিয়েলিটি শোতঅংশগ্রহণ করার জন্য। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দর্শকদের সামনে উঠে এসেছে একটি নতুন ভিডিও।

যেখানে হিন্দিতে কথা বলতে দেখা গিয়েছে ভুবন বাদ্যকরকে। তবে বলাই বাহুল্য তার ভাঙ্গা হিন্দি শুনে মোটেও খুশি হননি নেটিজেনদের একটি বড় অংশ। পাশাপাশি মাঝেমধ্যেই হিন্দি বলতে বলতে বাংলায় ফিরে আসতে দেখা গিয়েছে বীরভূমের এই বাদাম বিক্রেতাকে। ফলস্বরূপ নতুন করে আবার ভাইরাল হয়ে উঠেছেন ভুবন বাদ্যকর।

Back to top button