বাংলা সিরিয়াল

‘টাকার বিনিময়ে শ্বশুরবাড়ি বেচে দিয়েছে ঋদ্ধিমান’! জামাইষষ্ঠী খেতে গিয়ে ভয়ঙ্কর অপবাদের সম্মুখীন ঋদ্ধি, জমজমাট ‘গাঁটছড়া’র নতুন প্রোমো

এই মুহূর্তে স্টার জলসার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‘গাঁটছড়া’। সোলাঙ্কি রায় এবং গৌরব চট্টোপাধ্যায় অভিনীত এই ধারাবাহিক অতি অল্প দিনের মধ্যেই জি বাংলার বাংলা সেরা ধারাবাহিক ‘মিঠাই’কে টিআরপি তালিকার শীর্ষস্থান থেকে সরিয়ে দিয়ে বাংলার এক নাম্বার ধারাবাহিক হয়ে উঠতে সক্ষম হয়েছিল। তবে ধারাবাহিকের এই সাফল্যের পিছনে ‘গাঁটছড়া’র অভিনব গল্পের যে বিরাট অবদান রয়েছে, সে কথা একবাক্যে স্বীকার করতে দেখা গেছে অনুগামীদের। তারা জানিয়েছেন প্রায় প্রতি সপ্তাহেই নতুন নতুন টুইস্ট দেখতে পান তারা ধারাবাহিকটিতে।

এবার ধারাবাহিকের নতুন প্রোমো তীব্র চাঞ্চল্য ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। কারণ এতদিন ঋদ্ধিমান সিংহ রায়ের বাড়িতে ধারাবাহিকের নায়িকা খড়িকে লাঞ্ছিত হতে দেখতে পেয়েছেন দর্শকরা। তবে এবার দেখা গেল জামাইষষ্ঠীর নিমন্ত্রণ রক্ষা করতে গিয়ে ভয়ঙ্কর অপবাদের মুখে পড়তে হলো ঋদ্ধিকে। টাকার বিনিময়ে সে খড়ির বাপেরবাড়ি প্রোমোটারদের হাতে তুলে দিয়েছে, এমন অভিযোগ উঠেছে ঋদ্ধির বিরূদ্ধে।

যদিও খড়ি বিশ্বাস করেনি ঋদ্ধি এমন করতে পারে, তবে দেখা গিয়েছে দলিলে ঋদ্ধির সই রয়েছে। তবে এদিনের প্রোমো দেখার পর নেটিজেনদের একাংশ মনে করছেন হয়তো ধারাবাহিকের নেতিবাচক চরিত্র রাহুলের হাত রয়েছে গোটা বিষয়টিতে। ঘটনার জল এবার কোনদিকে গড়ায়, তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন অনুগামীরা।

Back to top button