বাংলা সিরিয়াল

‘কোনো কাজই ছোট না’! রোজগার করে প্রথম আয়ের টাকা শাশুড়ির হাতে তুলে দিল বৌমা! ভাইরাল ‘বৌমা একঘরে’র নতুন প্রোমো

সম্প্রতি স্টার জলসার পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘বৌমা একঘর’ এর সম্প্রচার। প্রথম থেকেই অন্যরকম গল্প দিয়ে বাদবাকি ধারাবাহিকগুলোর থেকে নিজেকে আলাদা করে নিতে সক্ষম হয়েছিল সুস্মিতা দে অভিনীত এই ধারাবাহিকটি। প্রসঙ্গত এর আগে ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকে দর্শকরা মুখ্য ভূমিকায় দেখতে পেয়েছিলেন তাকে। সেই ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর দর্শকদের দাবি মাথায় রেখে আবার নতুন ধারাবাহিক নিয়ে ফিরতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে।

তবে প্রথমদিকের মূলত হাস্যরসাত্মক ধারাবাহিক বলে মনে হলেও এই মুহূর্তে বেশ গুরুগম্ভীর গল্প দেখা যাচ্ছে ‘বৌমা একঘর’ সিরিয়ালটিতে। ইতিমধ্যেই ধারাবাহিকের গল্প অনুযায়ী একজন বেকার বৌমার কাহিনী দেখতে পেয়েছেন দর্শকরা। তবে ধারাবাহিকের নতুন প্রোমো অনুযায়ী দেখা গেল ঘুরে দাঁড়ানোর গল্প বলছে এই ধারাবাহিকের পরবর্তী পর্বগুলো। বাড়ির অনুষ্ঠানে এবার সকলকে জুস দেওয়ার দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছে বাড়ির বৌমা।

পাশাপাশি সে জানিয়েছে যেহেতু কোনো কাজই ছোটো না, তাই সৎপথে থেকে রোজগার করার সিদ্ধান্ত নিয়েছে সে। তাছাড়াও আয়ের প্রথম টাকা শাশুড়ির হাতে তুলে দিতে দেখা গেছে তাকে। বলাই বাহুল্য ধারাবাহিকে এই নতুন রকম গল্প দেখে দারুন খুশি হয়েছেন নেটিজেনরা। তারা জানিয়েছেন সব কাজই যে সমান সম্মানজনক, সে কথাই তুলে ধরছে এই ধারাবাহিকটি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh