বাংলা সিরিয়াল

ধুমধাম করে বিয়ে সারলেন ‘রানী রাসমণি’ ধারাবাহিকের অভিনেত্রী সোমাশ্রী ভট্টাচার্য, অভিনেত্রীর বিয়েতে দেখা গেল ‘মিঠাই’ ধারাবাহিকের উচ্ছেবাবুকে

টেলিভিশনের পর্দায় একসময় জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে একটি ছিল জি বাংলা ‘রানী রাসমণি’ ধারাবাহিক। দীর্ঘ চার বছর ধরে টেলিভিশনের পর্দায় এই ধারাবাহিক চলেছে। ধারাবাহিকে চরিত্রগুলি আমাদের সকলেরই বেশ পছন্দের। আর সকল চরিত্রের মধ্যে অন্যতম একটি চরিত্র ছিল জগদম্বার ছেলের বউ প্রসন্ন এর চরিত্র। সেই চরিত্রে অভিনয় করেছিলেন এ অভিনেত্রীর সোমাশ্রী ভট্টাচার্য। এবছর নিজের মনের মানুষের সঙ্গে অনেক টেলি অভিনেত্রীরাই বিয়ে সেরেছেন এবারে সেই দলে নাম লেখালেন অভিনেত্রীর সোমাশ্রী। ঝটপট শুভ দিন দেখে নিজের বহুদিনের প্রেমিক শুভম মিত্রের সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন অভিনেত্রী।

গত বছর অক্টোবর মাসেই আইনি মতে কাগজে-কলমে বিয়ে করে রেখেছিলেন শুভম এবং সোমাশ্রী। এ বছর দুর্গাপুরে নিজের বাড়িতে ধুমধাম আয়োজনে বিয়ে সারলেন অভিনেত্রী। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর বিয়ের সাজের একাধিক লুক ভাইরাল হয়েছে। সেখানেই অভিনেত্রীকে লাল টুকটুকে বেনারসি, গায় ভর্তি সোনার গয়না, কপালে চন্দনের কলকা, মাথায় শোলার মুকুট, শাখা পলা পড়ে একেবারে নববধূ বেশে দেখা গিয়েছে। সোমাশ্রী সঙ্গে ম্যাচিং করে শুভম ও লাল-সাদা মিশ্রিত ধুতি-পাঞ্জাবি পড়েছেন।

প্রসঙ্গত রানী রাসমণি ধারাবাহিকের পাশাপাশি জি বাংলার আরো একটি জনপ্রিয় ধারাবাহিক ‘কি করে বলবো তোমায়’ তে খলনায়ক চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী। এছাড়াও কিছুদিন আগেই তার আকাশ আটের একটি ধারাবাহিক ‘ইকির মিকির’ শেষ হয়েছে। সেখানে অভিনেত্রীকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে।

ওইদিনই সোমাশ্রী র বিয়েতে উপস্থিত ছিল টলিপাড়ার একাধিক অভিনেতা-অভিনেত্রীরা। রানী রাসমণি ধারাবাহিকের জগদম্বা অর্থাৎ অভিনেত্রী রোশনী ভট্টাচার্য কেও দেখা গিয়েছে সোমাশ্রীর বিয়েতে। আসলে রোশনী এবং সোমাশ্রী হল একে অপরের বেস্ট ফ্রেন্ড। অন্যদিকে রশ্নির হাজবেন্ড তুর্য এবং সোমাশ্রী র হাসবেন্ড শুভম একে অপরের ঘনিষ্ঠ বন্ধু। এছাড়াও উপস্থিত ছিলেন মিঠাই ধারাবাহিকের সিড অর্থাৎ আদৃত রায়। কিছুদিন আগেই আমরা আদৃত কে গাড়ি ড্রাইভ করে দুর্গাপুর যেতে দেখেছি। অভিনেত্রীর সোমাশ্রী র বিয়েতে ছুটি নিয়ে আসছিলেন আদৃত তা স্পষ্ট হলো এবারে।

Back to top button