টলিউড

রূপঙ্করের একটা মন্তব্যের জন্য যারা তার নখের যোগ্য নয় তাদের কটুক্তি আঘাত দিচ্ছে: জয় সরকার

কিছুদিন আগেই বাংলা ছবির পাশে দাঁড়ানোর আর্জি নিয়ে সকলেই সোশ্যাল মিডিয়া আবেদন করেছিলেন। এবার আবার বাংলা গানের পাশে দাঁড়ানোর আরজি উঠলো সোশ্যাল মিডিয়া জুড়ে। কিছুদিন আগেই এই বক্তব্য করে বাংলার জনপ্রিয় গায়ক রূপঙ্কর বাগচী কেকে কে অপমান করেছিলেন। তার পরের ঘটনা আমরা প্রত্যেকেই জানি। এখনো সেই ঘটনা নিয়ে আলোচনা চলে সোশ্যাল মিডিয়া জুড়ে। এবারে বাংলা গানের পাশে দাঁড়ানো নিয়ে মুখ খুললেন জনপ্রিয় সুরকার জয় সরকার। তার দাবী বাংলা গানের পাশে দাঁড়ানো এই কথাটিতেই তার আপত্তি রয়েছে।

আনন্দবাজার অনলাইনে সাক্ষাৎকারে জয় সরকার জানিয়েছেন আবেদন কেন করতে হয়? নিজেদের কাজটা নিজেরা ভালোমতো করলেই তাহলেই শ্রোতারা শুনবেন। অনেকেই বলে মিউজিক ভিডিও ছাড়া মজা নেই কিন্তু এই ধারণাটা পুরোটাই ভুল গান কানে শুনে উপলব্ধি করার জিনিস। অনেকেরই অভিযোগ কলকাতার প্রতিভারা মুম্বাইয়ে সুযোগ-সুবিধা পায় না। মুম্বাইয়ের গায়ক-গায়িকারা নাকি কোলকাতাতে বেশি গুরুত্ব পায়। এমনকি বাংলার মানুষ বাংলা প্রতিভার পাশেই নাকি দাড়ায় না। এছাড়াও বর্তমানে বাংলার গানের রিয়েলিটি শো গুলিতে বেশিরভাগ বলিউডের শিল্পীদের বিচারকের আসনে দেখা যায়। তবে এই সম্পর্কে জয় বলেছেন এটা সম্পূর্ণ চ্যানেলের বিষয়। তিনি মনে করেন টিআরপি রেটিং বাড়ানোর জন্যই এই ধরনের সিদ্ধান্ত নেয় চ্যানেলগুলি। তিনি নিজেও বহু রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে ছিলেন। এমনকি একটি শো তে তিনি কেকের সঙ্গেও বিচারকের আসনে ছিলেন। সেখানেই তার কেকের সঙ্গে পরিচয় হয়।

এছাড়াও জয় সরকার কেকে সম্পর্কে জানান খুবই কথা কম বলতেন কেকে, চুপচাপ থাকেন, কারো সাথে খুব একটা যোগাযোগ রাখতেন না। এই বিষয়ে শঙ্কর মহাদেব তাকে বকা ও দিয়েছিলেন। তার উত্তরে থেকে শুধুমাত্র হেসেছিলেন কেকে। সেই মানুষটাই আর এখন আমাদের মাঝে নেই এ কথাটা ভেবেই ভেঙে পড়েছিলেন জয়।

Back to top button