ভাইরাল

লুকিয়ে মিষ্টি খাচ্ছিলেন রঞ্জিত মল্লিক, দেখতে পেয়েই কেড়ে নিয়ে বকা লাগালেন অভিনেত্রী কোয়েল মল্লিক! বাবা-মেয়ের খুনসুটিতে মুগ্ধ নেটদুনিয়া

এই মুহূর্তে টলিউডের একজন অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন কোয়েল মল্লিক। পাশাপাশি তার বাবা অভিনেতা রঞ্জিত মল্লিককে সকলে একবাক্যে টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম প্রবীণ এবং অভিজ্ঞ অভিনেতা হিসেবে স্বীকার করে নেন। তবে এবারে একসঙ্গে করা একটি মিষ্টি ভিডিওয় মন জয় করলেন তারা দর্শকদের।

প্রসঙ্গত খুব শীঘ্রই বড় পর্দায় মুক্তি পেতে চলেছে টলিউড অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং জনপ্রিয় টলিউড অভিনেত্রী দিতিপ্রিয়া রায় অভিনীত ‘আয় খুকু আয়’ সিনেমাটি। ইতিমধ্যেই এই সিনেমার হয়ে প্রচার করতে নামতে দেখা গিয়েছে এই সিনেমার মুখ্য দুই অভিনেতা এবং অভিনেত্রীকে। তবে এবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ‘আয় খুকু আয়’ প্রচারের দায়িত্ব নিলেন অভিনেতা রঞ্জিত মল্লিক এবং তার মেয়ে অভিনেত্রী কোয়েল মল্লিক। এদিন সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হওয়া ভিডিওতে দেখা দিয়েছে লুকিয়ে লুকিয়ে মিষ্টি খাচ্ছিলেন অভিনেতা রঞ্জিত মল্লিক।

কিন্তু একসময় ধরা পড়ে যান মেয়ে কোয়েল মল্লিকের কাছে। এরপরই বাবাকে বকা দিয়ে তার কাছ থেকে মিষ্টির থালা কেড়ে নিতে দেখা যায় অভিনেত্রীকে। বলাই বাহুল্য টলিউডের সুপরিচিত দুই ব্যক্তিত্বকে একসঙ্গে এক ভিডিওয় দেখে যারপরনাই খুশি হয়েছেন অনুগামীরা। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তারা জানিয়েছেন বাবা মেয়ের জুটির খুনসুটি তারা দারুণ উপভোগ করেছেন।

Back to top button