বলিউড

শেষ চার বছর ধরে হাতে নেই কোনো কাজ অর্থের অভাবে ভুগছেন অভিনেতা আর মাধবন, এদিকে দেশের হয়ে পদক জিতে আসছে ছেলে বেদান্ত

বর্তমানে চারিদিক থেকেই প্রশংসা পাচ্ছে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা আর মাধবন এর ছেলে বেদান্ত। সাঁতার প্রতিযোগিতায় সোনা রুপোর পদক আনছে সে। দেশের গর্ব বর্তমানে বেদান্ত। আর ছেলের এই গর্বে গর্বিত বাবাও। বাবা এত বড় একজন অভিনেতা হওয়া সত্বেও ছেলে অভিনয় জগতে না এসে খেলার জগতে প্রবেশ করেছে। এতেই খুব খুশি তিনি। ছেলের সিদ্ধান্ত কে বরাবর প্রাধান্য দিয়ে এসেছেন। ছেলের বরাবরই খেলাধুলার প্রতি ঝোঁক ছিল তাই সেই দিকটা কে বেশি করে নজর দিয়েছেন তিনি এবং তার স্ত্রী। আর আজ ছেলের এই সাফল্যে গর্বিত তারা দুজনে।

কিন্তু বর্তমানে আর মাধবনের অবস্থা অতটাও সচ্ছল নয়। বিগত চার বছর ধরে কোন কাজ নেই হাতে। করোনা পরিস্থিতির আগেই শেষ কাজ ছিল ‘ডিকাপলড’। এরপরে আর তাকে টেলিভিশনের পর্দায় দেখা যায়নি। তাই অর্থের টানা পোড়েন তো রয়েছে। তবে তার আগামী ছবি ‘রকেট্রি: দ‍্য নাম্বি এফেক্ট’। বিজ্ঞানী নাম্বি নারায়নণ এর জীবনের উপরে ভিত্তি করে তৈরি এই ছবির চর্চা চলছে অনেক বছর ধরেই। সম্প্রতি ৭৫ বছর কান চলচ্চিত্র উৎসবে ছবিটি দেখানো হয়েছে ছবিটি পরিচালনা এবং চিত্রনাট্য সবটাই মাধবন করেছেন।

ছবি সম্পর্কে অভিনেতা সাক্ষাত্কার দিতে গিয়ে জানিয়েছেন সর্বক্ষণ ভয়ে ভয়ে থাকেন তিনি ছবিটি নিয়ে ছবিটি কতদূর সাফল্য পাবে তা নিয়ে। তিনি বলেন “আমার একটা ছেলে রয়েছে। সদ‍্য করোনা কাল কাটিয়ে উঠেছি আমরা। করোনার সময়ে একটা টাকাও রোজগার করিনি আমি। মাঝে OTT তে যে একটা ঝুঁকি আমি নিয়েছিলাম সেটাই আমাকে বাঁচিয়ে রেখেছে। ওটা ছাড়া আমি আর একটাও ছবি করিনি। আমার শেষ ছবি ছিল বিক্রম বেধা। তাই সর্বক্ষণ একটা ভয় জড়িয়ে রয়েছে।”

অভিনেতা জানান করোনা পরিস্থিতির আগেও দু’বছর কোন কাজ করতে পারিনি। রকেট্রি ছবিটি নিয়ে ব্যস্ত ছিলেন। ছবিতে ক‍্যামিও চরিত্রে দেখা যাবে শাহরুখ খান এবং সুরিয়াকে। এই ছবিটি শুধুমাত্র হিন্দি নয় তার পাশাপাশি তামিল, তেলেগু, ইংরেজি ভাষাতেও মুক্তি পাবে।

Back to top button