বলিউড

হলিউডে গিয়ে ট্রোলড ‘বুড়ি’ ঐশ্বর্য! কোথায় সেই জৌলুস? সময়ের সাথে সাথে বয়সের ছাপ স্পষ্ট হচ্ছে বিশ্বসুন্দরী তথা বলিউড অভিনেত্রী ঐশ্বর্য রায়ের

যার রূপের জাদুতে ঘায়েল সারা বিশ্ব। বিশ্বসুন্দরী হওয়ার পর বলিউডে পা রাখতেই যার জনপ্রিয়তা ছড়িয়ে পড়েছিল দেশের কোনায় কোনায়। তিনি আর কেউ নন আমাদের সকলের প্রিয় বলিউডের অভিনেত্রী ঐশ্বর্য রাই। একসময় নিজের অভিনয় দিয়ে দর্শকদের মাতিয়ে রেখেছিলেন তিনি। একসময় অসংখ্য ছবিতে কাজ করেছেন তবে বর্তমানে পুরোপুরি সংসারে মনোনিবেশ করেছেন বিশ্ব সুন্দরী। স্বামী, সন্তান, পরিবার নিয়ে এখন সময় কাটে তার। মেয়ে আরাধ্যা ও ধীরে ধীরে বড় হচ্ছে।

তবে সময়ের সাথে সাথে নাকি ঐশ্বর্য রাইয়ের জৌলুস কমে যাচ্ছে, দাবি নেটিজেনদের। সম্প্রতিক কান চলচ্চিত্র উৎসবে অভিনেত্রীকে দেখে এমনটাই দাবি করেছেন নেটিজেনদের একাংশ। বরাবরই ঐশ্বর্যর পোশাক-আশাক এবং স্টাইল নজর কাড়ে সকলের এ বছরও তার অন্যথা হলো না। দীর্ঘ কয়েক বছর ধরেই কান চলচ্চিত্র উৎসবে অংশগ্রহণ করছেন ঐশ্বর্য। আর এবারও তাকে সেই চলচ্চিত্র উৎসবে উপস্থিত থাকতে দেখা গিয়েছে। এবছর কান চলচ্চিত্র উৎসবে বিশ্ব সুন্দরী কে গোলাপি রঙের একটি গাউন পরে দেখা গিয়েছে। প্রতিবারের মতো এবারও তার স্টাইল এবং পোশাক দুটোই নজর কেড়েছে দর্শকদের। কিন্তু কিছু কিছু নেটিজেনদের দাবি অভিনেত্রীর চেহারায় পরিবর্তন এসেছে। বয়সের ছাপ পড়ছে, বোঝা যাচ্ছে যে তার বয়স হচ্ছে ধীরে ধীরে।

একাংশের দাবি নিজের রূপ ধরে রাখতে পারেননি ঐশ্বর্য। এখনো তার থেকেও অনেক পুরনো অভিনেত্রীদের রূপ ফেটে পড়ছে কিন্তু ঐশ্বর্য যে একসময় বিশ্বসুন্দরী ছিলেন তা বোঝা যাচ্ছে। দীর্ঘ কুড়ি বছর ধরে কান চলচ্চিত্র উৎসবে রেড কার্পেটে হাঁটছেন ঐশ্বর্য। বিগত কয়েক বছর ধরে সাথে থাকছে মেয়ে আরাধ্যা। মেয়ে কে কখনো নিজের কাছ থেকে আলাদা করেন না তিনি। যার কারণে বিভিন্ন সময় বিভিন্ন সমালোচনার সম্মুখীন হতে হয়েছে ঐশ্বর্যকে। কিন্তু সেই সব দিকে বিশেষ পাত্তা দেন না তিনি। এমনকি স্বামী অভিষেক বচ্চনকে ঐশ্বর্য রায় বলে দিয়েছেন যে তিনি যেন অভিনয়টা চালিয়ে যান এবং মেয়ের দায়িত্ব ঐশ্বর্য পুরোপুরি নিজের কাঁধেই নেবেন।

Back to top button