বাংলা সিরিয়াল

ভোল বদলে ভালো হয়ে গেল অ্যাঞ্জি, এবার মিঠাই-সিদ্ধার্থের পাশে দাঁড়াতে দেখা যাবে তাকে! ‘সোনা মেয়ে গেঞ্জি বেবি’, ‘মিঠাই’য়ের নতুন পর্ব দেখে’ মন্তব্য দর্শকদের

এই মুহূর্তে জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকটিকে নিয়ে দারুন উত্তেজনা বজায় রয়েছে অনুগামীদের মধ্যে। কারণ কিছুদিন আগেই ধারাবাহিকের গল্পে দারুন পরিবর্তন আনতে দেখা গিয়েছিল চিত্রনাট্যকার শাশ্বতী ঘোষকে। ধারাবাহিকের নায়ক সিদ্ধার্থ দুর্ঘটনার সম্মুখীন হওয়ার পর রিকি হিসেবে ফিরে এসেছিল ‘মিঠাই’ ধারাবাহিকে। আবার কবে নায়িকা মিঠাই এর সঙ্গে সিদ্ধার্থ এক হয়ে যেতে পারবে, সে প্রশ্ন বারংবার অনুগামীদের তুলতে দেখা গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

তবে তার পাশাপাশি ধারাবাহিকের নেতিবাচক চরিত্র হিসেবে আগমন হয়েছিল প্রিয়াঞ্জলির। যদিও সাম্প্রতিকতম পর্ব দেখার পর দারুণ অবাক হয়ে গিয়েছেন অনুগামীরা। কারণ প্রথম থেকেই চরিত্রটিকে নেতিবাচক ভাবে দেখানো হলেও সম্প্রতি দেখা গিয়েছে সে মিঠাই এবং সিদ্ধার্থকে সাহায্য করার সিদ্ধান্ত নিয়েছে। তবে অনুগামীদের অনেকেই এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়েছেন হয়তো ধারাবাহিকের গল্পের প্রয়োজনে আবারও বদলে যেতে পারে এই চরিত্রটি।

তবে এই মুহূর্তে ‘মিঠাই’ জানতে পেরেছে রিকিই আসলে তার উচ্ছেবাবু। বলাই বাহুল্য ছোটপর্দার জনপ্রিয় জুটি আবার এক হয়ে যাচ্ছে দেখে এদিন দারুণ খুশি প্রকাশ করেছেন অনুগামীরা। পাশাপাশি যাকে এতদিন অনুগামীরা ধারাবাহিকের নেতিবাচক চরিত্র ভেবেছিলেন সেই প্রিয়াঞ্জলি মিঠাই এবং সিদ্ধার্থকে সাহায্য করার সিদ্ধান্ত নেওয়ায় উচ্ছ্বসিত ‘মিঠাই’ অনুগামীরা।

Back to top button