ভাইরাল

গাছে জল দিতে গিয়ে জল ছিটিয়ে বাবা রঞ্জিত মল্লিককে ভিজিয়ে দিলেন মেয়ে কোয়েল! এই বয়সেও বাবা-মেয়ের খুনসুটি দেখে মুগ্ধ নেটদুনিয়া

খুব শীঘ্রই বড় পর্দায় মুক্তি পেতে চলেছে টলিউড অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং অভিনেত্রী দিতিপ্রিয়া রায় অভিনীত নতুন বাংলা সিনেমা ‘আয় খুকু আয়’। ইতিমধ্যেই পুরোদমে সেই সিনেমার প্রচারে নেমে পড়তে দেখা গিয়েছে ছবির সঙ্গে জড়িত অভিনেতা এবং অভিনেত্রীদের। পাশাপাশি জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক এবং তার বাবা রঞ্জিত মল্লিককেও এবার দেখা গেল ‘আয় খুকু আয়’ এর সম্প্রচার করতে।

এদিন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় একটি ভিডিও ভাগ করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায় যেখানে বাবা-মেয়ের খুনসুটি তুলে ধরা হয়েছে ভিডিওর মাধ্যমে। নেটিজেনরা দেখতে পেয়েছেন বাড়ির বাগানে জল দিচ্ছিলেন অভিনেত্রী কোয়েল মল্লিক। কিন্তু সেখানে তার বাবা রঞ্জিত মল্লিক হাজির হতেই জল ছিটিয়ে বাবাকে ভিজিয়ে দেন অভিনেত্রী। এরপর বাগান ছেড়ে পালাতে দেখা যায় বর্ষীয়ান অভিনেতা রঞ্জিত মল্লিককে। বলাই বাহুল্য বাবা মেয়ের এই দৃশ্য দেখে এদিন মুগ্ধ হয়ে গিয়েছেন অনুগামীরা।

কমেন্টের মাধ্যমে তারা জানিয়েছেন এই সমস্ত ছোটখাট খুনসুটির মাধ্যমে আসলে রঞ্জিত মল্লিক এবং কোয়েল মল্লিক প্রমাণ করে দিয়েছেন তাদের মধ্যকার সম্পর্ক ঠিক কতটা শক্তিশালী। পাশাপাশি ‘আয় খুকু আয়’ সিনেমাটি নিয়ে ইতিমধ্যে বেশ চাঞ্চল্য পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং দিতিপ্রিয়া রায়কে একসঙ্গে দেখার জন্য বর্তমানে অধীর আগ্রহে অপেক্ষা করছেন তাদের অনুগামীরা।

Back to top button