বাংলা সিরিয়াল

‘আমি এসব রেসে নেই, আমি খালি ভালো কাজ করতে চাই’! টিআরপি তালিকা নিয়ে মুখ খুললেন লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়

প্রতি সপ্তাহের টিআরপি তালিকা প্রকাশ হতেই নিজেদের প্রিয় ধারাবাহিক কততম স্থানে রয়েছে তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করতে দেখা যায় দর্শকদের। বিগত বেশ কয়েক সপ্তাহ ধরে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ধূলোকণা’কে দারুন ফলাফল করতে দেখা গিয়েছিল টিআরপি তালিকায়। লালন এবং ফুলঝুরির গল্প দেখার জন্য দর্শকরা যে উদগ্রীব হয়ে রয়েছেন তা বোঝা গিয়েছিল ফলাফল থেকে।

তবে এই সপ্তাহের টিআরপি তালিকা প্রকাশ হতেই দেখা গিয়েছে প্রথম স্থান ছিনিয়ে নিয়েছে স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিকটি। দ্বিতীয় স্থানে রয়েছে জি বাংলার ‘মিঠাই’ এবং তৃতীয় স্থানে নেমে যেতে বাধ্য হয়েছে ‘ধূলোকণা’। তবে এবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুলতে দেখা গেল ‘ধূলোকণা’ ধারাবাহিকের চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায়কে। এদিন তিনি জানিয়েছেন এই সমস্ত প্রতিযোগিতার মধ্যে তিনি নিজেকে ফেলতে চান না বরং তিনি কেবলমাত্র ভালো কাজ করে যেতে চান।

পাশাপাশি টিআরপি তালিকায় প্রথম হলেও তিনি যেমন উচ্ছ্বাস প্রকাশ করেন না তেমন শেষে থাকলেও তিনি দুঃখবোধ করবেন না বলে জানিয়েছেন টলিউডের এই জনপ্রিয় চিত্রনাট্যকার। তবে ইতিমধ্যেই একাধিকবার তার লেখা গল্প সমালোচনার সম্মুখীন হয়েছে দর্শকদের কাছে। কেন কেবলমাত্র সাংসারিক ষড়যন্ত্র এবং পরকীয়ার গল্প তিনি তুলে ধরেন সে প্রশ্ন বারংবার করেছেন দর্শকরা। তবে এদিন লীনা গঙ্গোপাধ্যায় জানিয়েছেন তিনি তার মত করে কাজ করে যেতে চান।

Back to top button