বাংলা সিরিয়াল

‘গলায় লাল দাগটা কিসের?’! ‘মিঠাই’ সৌমিতৃষার ফটো ঘিরে চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়! অভিনেত্রীকে নিয়ে চরম উদ্বিগ্ন অনুগামীরা

সম্প্রতি জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’য়ের একটি পর্ব ঘিরে চরম উদ্বিগ্ন হয়ে উঠতে দেখা গিয়েছে ধারাবাহিকের অনুগামীদের। কারণ এই পর্বের ধারাবাহিকটির মুখ্য অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুকে দেখে দারুন চিন্তিত হয়ে পড়েছেন দর্শকরা। প্রসঙ্গত এদিন অভিনেত্রীর একটি ফটো সামনে আসতেই দর্শকরা দেখতে পেয়েছেন তার গলায় একটি লাল দাগ।

বলাই বাহুল্য এটা কিসের দাগ সেই প্রশ্নে উত্তাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। অনুগামীদের একাধিক সন্দেহের মাঝখানে নেটদুনিয়ায় বাসিন্দাদের একটি বড় অংশ চিন্তিত হয়ে পড়েছেন অভিনেত্রীকে নিয়ে। তবে এদিন কমেন্টের মাধ্যমে অনেকেই জানিয়েছেন কিছুদিন আগে ‘দাদাগিরি’র গ্র্যান্ড ফিনালেতে পারফর্ম করার জন্য উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী এবং সেখানেই একটি লাল রংয়ের নেকলেস পরতে দেখা গিয়েছিল তাকে। পোশাকের সঙ্গে মানানসই সেই নেকলেসের কারণেই তার গলায় দাগ হয়েছে এমনটাই মনে করছেন দর্শকদের একাংশ।

যদিও এখনো পর্যন্ত গোটা বিষয়টি নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি ছোটপর্দার মিঠাই, তবে অভিনেত্রী অন্য কোনো সমস্যার মধ্য দিয়ে যাচ্ছেন কিনা, সে প্রশ্ন তুলতে দেখা গিয়েছে অনুগামীদের। প্রসঙ্গত এই মুহূর্তে একের পর এক দুঃসংবাদ জানতে পারছেন দর্শকরা টলিউডকে ঘিরে। তাই স্বাভাবিকভাবেই অভিনেত্রীর গলায় লাল দাগ দেখে নিজেদের সামলাতে পারছেন না তারা। এদিন অনেকেই সরাসরি তাই অভিনেত্রীর কাছে জানতে চেয়েছেন লাল দাগটির বিষয়ে।

Back to top button